whatsapp channel

Varun-Alia: এত টাকা রোজগার করেও চিনি খেতে পাননা আলিয়া! বিদ্রুপ বরুণের

আলিয়া ভাট (Alia Bhatt)-এর ডায়েট নিয়ে তাঁর অনুরাগীদের প্রশ্নের শেষ নেই। আলিয়া বরাবর সাধারণ ডায়েট মেইনটেইন করেন। কিন্তু তাঁর একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে চিনি খেতে আপত্তি জানাচ্ছেন আলিয়া।…

Avatar

HoopHaap Digital Media

আলিয়া ভাট (Alia Bhatt)-এর ডায়েট নিয়ে তাঁর অনুরাগীদের প্রশ্নের শেষ নেই। আলিয়া বরাবর সাধারণ ডায়েট মেইনটেইন করেন। কিন্তু তাঁর একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে চিনি খেতে আপত্তি জানাচ্ছেন আলিয়া।

ভিডিওটি একটি পুরানো ভিডিও। ‘কলঙ্ক’ ফিল্মের প্রোমোশনে কপিল শর্মার শোয়ে এসেছিলেন আলিয়া ও বরুণ ধাওয়ান (Varun Dhawan)। শোয়ে আলিয়াকে এক কাপ চা খেতে দেওয়া হয়। চায়ে চুমুক দিয়ে আলিয়া বলেন, চায়ে চিনি দেওয়া হয়েছে। এরপর তিনি স্পটবয়কে জিজ্ঞাসা করেন, সত্যিই কি চায়ে চিনি মেশানো হয়েছে! স্পটবয় স্বীকার করেন, চায়ে চিনি দেওয়া আছে। এই কথা শুনেই চায়ের কাপ ফিরিয়ে দেন আলিয়া। এই ঘটনা দেখে বরুণ বলে ওঠেন, এত টাকা রোজগার করেও একটু চিনি খেতে পান না আলিয়া। কিন্তু আলিয়া গম্ভীর হয়ে বলেন, চিনি স্বাস্থ্যের জন্য ঠিক নয়।

তবে পুরোটাই কিন্তু মজার ছলে করেছিলেন বরুণ ও আলিয়া। বাস্তবে আলিয়া কোনো ডায়েট অনুসরণ করেন না। এমনকি চায়ে চিনি খান তিনি। আলিয়া মনে করেন, চিনিও শরীরের পক্ষে জরুরী। দুই বেলা আলিয়ার ডায়েটে থাকে ভাত অথবা রুটি, ডাল, তরকারি ও এক পিস চিকেন। যথাযথ ওয়ার্কআউট করে ফিট থাকেন আলিয়া। তবে প্রতি রবিবার তাঁর ‘চিট ডে’। তিনি এদিন তাঁর মায়ের হাতের আলুর বড়া খেতে পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

আপাতত ‘ট্রিপল আর’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন আলিয়া। এছাড়াও অয়ন মুখার্জী (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ প্রথমবার রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় দেখা যাবে তাঁকে।

Avatar