whatsapp channel

Anindita Das: দ্বিতীয় বিয়ে ভাঙতেই শ্রীময়ীর সঙ্গে সংসার শুরু, কাঞ্চনের তৃতীয় বিয়ে নিয়ে বিষ্ফোরক প্রথম স্ত্রী

পরপর দুই বিয়ে ভাঙার পর তৃতীয় বিয়ে সেরে ফেললেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। মাত্র কিছুদিন আগেই দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে তাঁর। তারপরেই গত রবিবার,…

Nirajana Nag

Nirajana Nag

পরপর দুই বিয়ে ভাঙার পর তৃতীয় বিয়ে সেরে ফেললেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। মাত্র কিছুদিন আগেই দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে তাঁর। তারপরেই গত রবিবার, ১৮ ফেব্রুয়ারি চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সঙ্গে আইনি বিয়ে সারলেন কাঞ্চন। তাঁদের এই বিয়ে নিয়ে যখন ট্রোলের ঝড় উঠেছে নেট পাড়ায় তখন কাঞ্চনকে নিয়ে মুখ খুললেন তাঁর প্রথম স্ত্রী অনিন্দিতা দাস (Anindita Das)।

টেলি পাড়ার পরিচিত মুখ অনিন্দিতার সঙ্গে যে কাঞ্চনের বিয়ে হয়েছিল তা অনেকেই জানেন না। কাঞ্চনের সঞ্চালনায় ‘জনতা এক্সপ্রেস’ শোটি দেখেই তাঁর ভক্ত হয়েছিলেন অনিন্দিতা। বায়না ধরেছিলেন তাঁকে বিয়ে করার। কিন্তু স্বপ্নের বিয়ে টেকেনি। ২০১০ সালের আগেই সংসার ভাঙে কাঞ্চন অনিন্দিতার। অভিনেতা ফের বিয়ে করেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। কিন্তু টিকল না এই বিয়েটাও। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অনিন্দিতা বেশ কৌতুক করেই জানান, কাঞ্চনের তৃতীয় বিয়ের ব্যাপারে তিনি নাকি কিছুই জানতেন না।

Anindita Das: দ্বিতীয় বিয়ে ভাঙতেই শ্রীময়ীর সঙ্গে সংসার শুরু, কাঞ্চনের তৃতীয় বিয়ে নিয়ে বিষ্ফোরক প্রথম স্ত্রী

তিনি বলেন, কাঞ্চনের সঙ্গে যেদিন তাঁর বিবাহ বিচ্ছেদ হয় সেদিন থেকেই এসব বিষয় থেকে সরে এসেছেন তিনি। তাঁর মনের মধ্যে আর এ বিষয়ে কোনো উপলব্ধিই নেই। তিনি আরো বলেন, একটা মানুষের সঙ্গে তাঁর বিয়ে ভেঙেছে মানেই যে বর্তমানে তাঁর জীবন নিয়ে তিনি আগ্রহী হবেন বা তাঁর জীবন নিয়ে মন্তব্য করবেন এর কোনো মানে নেই। বিষয়টি অত্যন্ত দৃষ্টিকটু। তিনি এমন মানুষই নন। উপরন্তু এখন কাঞ্চনকে তিনি ব্যক্তিগত ভাবে চেনেনও না। তাঁদের আর দেখাও হয়নি।

তবে অনিন্দিতা বলেন, কাঞ্চনের প্রতি তাঁর মনে কোনো ঘৃণা বা অন্য কোনো রকম অনুভূতি নেই। তিনি বর্তমানে থাকেন। আর বিয়ে করেননি। বাবা মা এবং পোষ্য বিড়ালকে নিয়েই তাঁর সংসার। কাঞ্চন তাঁর অতীত। আর অতীতের বিষয়ে কোনো কথা বলতেই তিনি রাজি নন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই