whatsapp channel

Ayeashrya Chatterjee: বেনারসি ছাড়াই ছকভাঙা সাজে সাতপাক ঘুরলেন স্টার জলসার এই নায়িকা

শীত পড়তেই রাজ্যজুড়ে শুরু হয়েছে বিয়ের মরশুম। প্রায় প্রতিদিনই অনেকেই বাঁধা পড়ছেন সাতপাকে। জানা গেছে, এই মরশুমে ৪০ হাজার যুবক-যুবতী বাঁধবেন গাঁটছড়া। আর এই হিড়িক থেকে পিছিয়ে নেই বিনোদন জগৎও।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

শীত পড়তেই রাজ্যজুড়ে শুরু হয়েছে বিয়ের মরশুম। প্রায় প্রতিদিনই অনেকেই বাঁধা পড়ছেন সাতপাকে। জানা গেছে, এই মরশুমে ৪০ হাজার যুবক-যুবতী বাঁধবেন গাঁটছড়া। আর এই হিড়িক থেকে পিছিয়ে নেই বিনোদন জগৎও। বেশ কিছুদিন আগেই বিয়ে সেরে ফেলেছেন ‘ফড়িংয়ের মা’, ওরফে অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায়। আর এবার ‘সীমন্তিনী’ সাজে সেজে উঠলেন ‘গঙ্গারাম’ ধারাবাহিকের জিনা, ওরফে ঐশ্বর্য চট্টোপাধ্যায় (Ayeashrya Chatterjee)।

Advertisements

গত মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী ঐশ্বর্য চট্টোপাধ্যায়। বর অবশ্যই তার দীর্ঘদিনের প্রেমিক সপ্তর্ষি সরকার। দীর্ঘদিনের প্রেম খুঁজে নিল পরিণতি, আর নতুন জীবনে পা রাখলেন ‘গঙ্গারাম’-এর জিনা। তবে ছকভেঙে বিয়েতে অভিনেত্রী পরলেন না লাল বেনারসি। বরং ঐশ্বর্যর বিয়ের অঙ্গরাগ সম্পন্ন হল লাল লেহেঙ্গায়। যদিও নিয়মে অটুট ছিল এই সেলেব-বিয়ে। কারণ অভিনেত্রীর মাথায় সাবেকি সোলার মুকুট এবং হাতে ছিল শাঁখা ও পলা। এদিকে সমস্ত নিয়ম মেনেই হল বিয়ের অনুষ্ঠান। শুভদৃষ্টি, মালাবদল, সিঁদুরদান, সাতপাকে ঘোরা, সবকিছুই হল পরপর। শেষমেষ নতুন সাজে সজ্জিত হয়েই নতুন জীবনে পা রাখলেন অভিনেত্রী।

Advertisements

বিবাহবাসরের এই অনুষ্ঠানে উপস্থিত ছিল ‘গঙ্গারাম’ ধারাবাহিকের গোটা টিম। সকলেই প্রিয় ‘জিনা’কে মন ভরে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে, পাত পেড়ে খেলেনও কব্জি ডুবিয়ে। ঐশ্বর্যর বিয়েতে উপস্থিত ছিলেন অভিনেত্রী মধুরিমা চক্রবর্তী, চাঁদনী সাহা, মিষ্টি সিং সহ অনেকেই। ‘জিনা’র বিয়েতে উপস্থিত ছিলেন অভিনেত্রী সোহিনী গুহ রায়ও। এর তিনিই নিজের ইনস্টাগ্রাম থেকে বিয়ের কিছু ছবি পোস্ট করেন। পোস্টের ক্যাপশনে লেখেন, ‘জিনার বিয়ে হল। আর এই সামাজিক অনুষ্ঠানে আমরা সকলে অনেকদিন পর একত্রিত হলাম। আমরা সকলেই তোমার সুখ কামনা করি। তবে শেষের ভিডিওতে রয়েছে চমক’। শেষের ভিডিওতে দেখা গেছে, বিয়ের শেষে খিদে পেয়ে গেছে অভিনেত্রীর। তাই ইশারায় তিনি খেতে চেয়েছেন শেষমেষ।

Advertisements

প্রসঙ্গত, ‘গঙ্গারাম’ ধারাবাহিকে ‘জিনা’ নামের পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য চট্টোপাধ্যায়। কিন্তু ‘গঙ্গারাম’ শেষ হওয়ার পর এখনও নতুন কোনও সিরিয়ালের কাজে হাত দেননি অভিনেত্রী। এর মাঝেই শুরু করলেন নতুন জীবন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা