Hoop PlusTollywood

Darshana Banik: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল দর্শণা!

দর্শণা বণিক (Darshana Banik) বাংলার গন্ডি পেরিয়ে দক্ষিণ ভারতীয় ফিল্ম ও বলিউডে নিয়মিত কাজ করে চলেছেন। একের পর এক ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দর্শণা যথেষ্ট আপডেট থাকার চেষ্টা করেন। কখনও তিনি বোল্ড, কখনও বা তিনি ঘরোয়া। সম্প্রতি দর্শণা নিজের নতুন ফটোশুটের ঝলক শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

দর্শণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের সিকুইনড ড্রেস। ড্রেসটির স্লিভ নুডল। সাদা ড্রেস জুড়ে রয়েছে সিকুইনের এমব্রয়ডারি। ড্রেসের নেকলাইন সামান্য ডিপ। ফলে ক্লিভেজ শো-অফ করতে পেরেছেন দর্শণা। লেটেস্ট ট্রেন্ড মেনে সিকুইনড ড্রেসের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে দর্শণার চোখে। চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিকের ব্যবহার। গালে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবিটি শেয়ার করে ক্যাপশনে দর্শণা লিখেছেন, অবশেষে সে নিজেকেই বেছে নিয়েছে। এই ক্যাপশনের সাথে গোলাপি রঙের হার্ট ইমোজি জুড়েছেন দর্শণা।

দর্শণার বন্ধু বিদিতা বাগ (Bidita Bag) তাঁর ছবির নিচে কমেন্ট সেকশনে ইমোজির মাধ্যমে বান্ধবীর ছবির প্রশংসা করেছেন। অনুরাগীদের পছন্দ হয়েছে দর্শণার এই ছবিটি। সাম্প্রতিক কালে বাংলাদেশের একটি ফিল্মে দর্শণার অভিনয়ের কথা ছিল। কিন্তু ওই ফিল্মের চিত্রনাট্যকারের কুপ্রস্তাবের কারণে সরে এসেছেন তিনি।

আগামী দিনে হিন্দি ওয়েব সিরিজ ‘নোটারি’-তে দেখা যাবে দর্শণাকে। এছাড়াও অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্ম ‘মেট্রো ইন দিনো’-য় অভিনয় করছেন দর্শণা।

whatsapp logo