whatsapp channel

Malaika Arora: মাঝবয়সে এসেও অর্জুনের সন্তানের মা হতে চান মালাইকা!

খান পরিবারের সঙ্গে ছিন্ন হয়েছে সম্পর্ক। তিনি এখন যেন স্বাধীনচেতা এক নারী। বয়সের বাঁধনকে বুড়ো আঙুল দেখিয়ে এখন এক তন্বীর মতো জীবনযাপন করছেন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। আর সম্পর্কের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

খান পরিবারের সঙ্গে ছিন্ন হয়েছে সম্পর্ক। তিনি এখন যেন স্বাধীনচেতা এক নারী। বয়সের বাঁধনকে বুড়ো আঙুল দেখিয়ে এখন এক তন্বীর মতো জীবনযাপন করছেন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। আর সম্পর্কের বিষয়ে তিনি বরাবরই বেশ খোলামেলা। এখন শ্রীদেবী (Sri Devi) পুত্র অর্জুন কাপুরের (Arjun Kapoor)/সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে খুব শীঘ্রই কাপুর পরিবারে নববধূর বেশে আসতে চলেছেন মালাইকা। আর এই মুহূর্তে জীবনের আরো একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন অভিনেত্রী।

Advertisements

প্রসঙ্গত, আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর নতুন করে স্বপ্নের বাসা বুনেছেন অভিনেত্রী মালাইকা অরোরা। খোলামেলা সম্পর্কে মেতে উঠেছেন অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। বয়সের পার্থক্য অনেক বেশি হলেও সেইসব কটাক্ষ উপেক্ষা করেই তারা উড়ন্ত কপোত কপোতির মতোই থাকছেন বিগত কয়েকমাস ধরেই। কিন্তু কবে বিয়ে করছেন মালাইকা-অর্জুন? এই প্রশ্ন প্রায়ই উঠে এসেছে অনুরাগীমহল থেকে। কিন্তু এই বিষয়ে প্রকাশ্যে জবাব দেননি কেউই। তবে অভিব্যক্তিতে স্পষ্ট হয়েছে তাদের সম্পর্কের ভবিষ্যৎ।

Advertisements

সম্প্রতি ফারাহ খানের মুখোমুখি হয়ে যদিও অভিনেত্রী মালাইকা অরোরা জানিয়েছেন যে অর্জুনের সঙ্গে সম্পর্কে ভালো আছেন মালাইকা। তিনি এটাও জানিয়েছেন যে, এই সম্পর্কেই নিজের ভবিষ্যৎ খুঁজে পেতে চাইছেন দুজনেই। এই প্রসঙ্গে নিজেদের আলোচনা হয়েছেন বলেও জানান অভিনেত্রী। শুধু কাপুর পরিবাদের নববধূ হয়ে আসা নয়, বিয়ের পর বাচ্চা নেওয়ার কথাও ভাবছেন অভিনেত্রী, এমনটাই জানিয়েছেন তিনি এই সাক্ষাৎকারে।

Advertisements

প্রসঙ্গত, ১৯৯৮ সালে সাতপাকে বাঁধা পড়েন আরবাজ খান ও মালাইকা অরোরা। এরপর ২০১১ সালে হয় তাদের ডিভোর্স। তবে তাদের এক সন্তান রয়েছে বছর ২০-র। মালাইকা-আরবাজ পুত্র আরহান বর্তমানে বিদেশে থাকেন। উভয়েই তার দায়িত্ব নিয়েছেন। এর মাঝে আবার ৪১ বছর বয়সে মা হওয়ার ইচ্ছের কথা বলতেই উঠেছে গুঞ্জন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা