BollywoodHoop Plus

সুদূর California থেকে মা লক্ষ্মী আরাধনায় Nick-Priyanka

দেশি গার্ল (Desi girl) এখন দুর দেশের ঘরনী। দেশে ছেড়েছেন বেশ কয়েক বছর হল, এখন তিনি বিদেশের মাটিতে রীতিমত রাজ করছেন। বলিউডের অভিনেত্রী থেকে এখন তিনি হয়ে উঠেছেন হলিউড সেলিব্রিটি বা ইউনিভার্সাল স্টার। কথা হচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) প্রসঙ্গে। বর্তমানে তিনি বিয়ে করে ক্যালিফোর্নিয়ায় বসবাস করছেন নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে।

গতকাল ছিল দীপাবলি। বিদেশে থেকেও প্রিয়াঙ্কা দেশের উৎসব ভোলেননি। হোলি থেকে শুরু করে শারদ উৎসব সবই পালন করেন অভিনেত্রী ক্যালিফোর্নিয়া থেকেই। তাই এবারেও মা লক্ষ্মীর আরাধনায় মাতলেন তিনি। একেবারে ভারতীয় সংস্কৃতি মেনে শাড়ি পড়ে মাথায় ঘোমটা টেনে পুজোয় বসেন, নিক জোনাসকেও পাঞ্জাবী পাজামায় দেখা যায়। স্ত্রীর সঙ্গে হাতে হাত মিলিয়ে মা লক্ষ্মীর আরাধনা করেন তিনি।

নিক-প্রিয়াঙ্কার লক্ষ্মী আরাধনার ছবি নেট মাধ্যমে বেশ প্রশংসিত হয়েছে। দূর দেশে থেকেও যে দেশের সংস্কৃতি ভোলেননি তার যিনি নেট জনতা ও অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন প্রিয়াঙ্কা ও নিক উভয়েই।

দীপাবলি উৎসবের দিন অনেকেই বাড়িতে লক্ষ্মী পুজো করেন। প্রিয়াঙ্কা নিজেও সেই নিয়ম অনুযায়ী পুজো করেন, কিন্তু সন্ধ্যায় মেতে ওঠেন দীপাবলি সেলিব্রেশনে। এদিন, অর্পিতা মেহতার ডিজাইন করা সাদা ও তার সঙ্গে ফ্লোরাল প্রিন্টের অসাধারণ লেহেঙ্গায় সাজেন প্রিয়াঙ্কা।এর আগেও স্বামী নিক জোনাসের সঙ্গে বিদেশেই দিওয়ালি পালন করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে, এবারেও সেই নিয়মের অন্যথা হয়নি।