whatsapp channel

কিঞ্জল অতীত, ‘পঞ্চমী’-তে এন্ট্রি নিয়ে মেয়েদের ঘুম কাড়তে চলেছেন সুপুরুষ এই নায়ক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’ থেকে রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta) সরে গিয়েছেন। বলা ভালো, শেষ হয়ে গিয়েছে তাঁর চরিত্রের সময়কাল। রাজদীপ জানিয়েছেন, ‘পঞ্চমী’ শুরু হওয়ার আগেই তাঁকে জানানো হয়েছিল, নির্দিষ্ট…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’ থেকে রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta) সরে গিয়েছেন। বলা ভালো, শেষ হয়ে গিয়েছে তাঁর চরিত্রের সময়কাল। রাজদীপ জানিয়েছেন, ‘পঞ্চমী’ শুরু হওয়ার আগেই তাঁকে জানানো হয়েছিল, নির্দিষ্ট সময়ে চরিত্রটি শেষ হয়ে যাবে। দেড় মাস নায়ক ছাড়াই দেখা যাচ্ছে পঞ্চমীর জীবন কাহিনী। কিন্তু এবার কাহিনীতে আসতে চলেছে নতুন মোড়। নতুন চরিত্র প্রবেশ করতে চলেছে ‘পঞ্চমী’-তে। ধীরে ধীরে এই চরিত্র হয়ে উঠবে মুখ্য পুরুষ চরিত্র বলেও শোনা যাচ্ছে।

Advertisements

‘পঞ্চমী’ ধারাবাহিকটি সাধারণতঃ নারীকেন্দ্রিক। ফলে নায়িকার বিপরীতে পুরুষ চরিত্র থাকলেও তাঁকে যথাযথ নায়ক বলা যায় না। পঞ্চমীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। শোনা যাচ্ছে, এবার তাঁর বিপরীতে আসতে চলেছেন যুবরাজ চৌধুরী (Yuvaraj Chowdhury)। যুবরাজ জনপ্রিয় না হলেও টেলিভিশনের পরিচিত মুখ। এর আগে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ‘সুন্দরী’ ধারাবাহিকে শৌর্যের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন যুবরাজ। তবে ‘পঞ্চমী’-তে তাঁকে দেখা যাবে নাগদেবতার কাহিনীর গুরুত্বপূর্ণ চরিত্রে। অনেকে মনে করছিলেন রাজদীপকে রিপ্লেস করে কিঞ্জলের চরিত্রে আনা হচ্ছে যুবরাজকে।

Advertisements

Advertisements

কিন্তু আদতে তা নয়। কিঞ্জল চরিত্রটির মেয়াদ শেষ হয়ে গিয়েছে। যুবরাজ অভিনীত চরিত্রটির নাম ভিন্ন হবে। শোনা যাচ্ছে, ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে শুটিং। অপরদিকে রাজদীপ ‘পঞ্চমী’-র শুটিং শেষ করার পর কিছুদিন বিরতি নিয়েছিলেন। তবে আবারও তিনি ফিরতে চলেছেন ওয়েব সিরিজের মাধ্যমে। যদিও এই প্রসঙ্গে কিছু খোলসা করেননি রাজদীপ।

Advertisements

কিন্তু কিঞ্জল ও পঞ্চমীর অনস্ক্রিন রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছিল। এবার যুবরাজের সাথে সুস্মিতার অনস্ক্রিন রসায়ন কি জমাটি হবে তাঁদের কাছে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements