Bengali SerialHoop PlusTollywood

Trina Saha: নাটক পছন্দ করেন তৃণা!

তৃণা সাহা (Trina Saha) বর্তমানে ছোট পর্দা থেকে অনেকটাই দূরে রয়েছেন । তাঁর শেষ ধারাবাহিক ‘বালিঝড়’ সম্প্রচার শুরুর মাত্র কয়েক মাসের মধ্যেই অফ এয়ার হয়ে গিয়েছিল। এরপর তৃণা নিজের মেকওভার করিয়েছেন। চলছে একের পর এক ফটোশুট। কারণ সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকার জন্য যথেষ্ট পরিমাণে ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল বানাতেই হয় তৃণাকে। সম্প্রতি তাঁর নতুন ফটোশুটের ঝলক সকলের সাথে শেয়ার করে নিলেন তৃণা।

ইন্সটাগ্রামে তৃণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ওয়ান স্লিভ ড্রেস। এই ড্রেসের একটি স্লিভ ফুল। অপর স্লিভের পরিবর্তে ব্যবহার করা হয়েছে কাট আউট ডিজাইন। ড্রেসটি সবুজ, হলুদ, সোনালি, পার্পল, ব্রাউন, পিঙ্ক ও কমলা রঙের সিকুইন দিয়ে তৈরি। সিকুইনড ড্রেসটির উপরের অংশ সামান্য ঢোলা হলেও নিচের অংশে রয়েছে রাফল ডিজাইন। এটি একটি মিডি ড্রেস। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন তৃণা। নজর কাড়ছে চোখের স্মোকি আর লুক। ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি হাইলাইটারের ছোঁয়া। চুলে বেঁধেছেন মেসি বান। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের চারপাশে। ড্রেসের সাথে মানানসই সিলভারের জাঙ্ক ইয়ারিং পরেছেন তৃণা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, নাটক ততক্ষণ অবধি কাজ করে না, যতক্ষণ অবধি তুমি না উদ্যোগ নাও। এই ক্যাপশনের সাথে তৃণা জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

তৃণার ছবিগুলি তুলেছেন সায়ন্তন দত্ত (Sayantan Dutta)। অনুরাগীদের প্রশংসায় ভরেছে তৃণার ছবির কমেন্ট সেকশন।

আগামী দিনে তৃণাকে দেখা যাবে সৌম্যজিৎ আদক (Soumyajit Adak) পরিচালিত ফিল্ম ‘তিলোত্তমা’-য়। এই ফিল্মে সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

whatsapp logo