whatsapp channel

Sangram-Payal: নাটকীয় ভঙ্গিমায় বিয়ের ঘোষণা সংগ্রাম-পায়েলের

বলিউডে এই মুহূর্তে বাজছে ওয়েডিং বেল। একের পর এক সেলিব্রিটিদের বিয়ের খবর শোনা যাচ্ছে। সম্প্রতি বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। তার আগে বিয়ের পিঁড়িতে…

Avatar

বলিউডে এই মুহূর্তে বাজছে ওয়েডিং বেল। একের পর এক সেলিব্রিটিদের বিয়ের খবর শোনা যাচ্ছে। সম্প্রতি বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। তার আগে বিয়ের পিঁড়িতে বসেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এবার রীতিমত নাটকীয় ভাবে নিজেদের বিয়ের কথা ঘোষণা করলেন পায়েল রোহাতগি (Payal Rohatgi) ও সংগ্রাম সিং (Sangram Singh)।

সম্প্রতি বক্সিং রিং থেকে ছবি শেয়ার করেছেন সংগ্রাম ও পায়েল। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে তাঁরা লিখেছেন, আগামী জুলাই মাসে আসছেন তাঁরা শপথ নিতে ও বিয়ের বন্ধনে বাঁধা পড়তে। ক্যাপশনের শেষে অনুরাগীদের অনেক ভালোবাসা জানিয়েছেন সংগ্রাম ও পায়েল। দীর্ঘ বারো বছর ধরে নামী বক্সার সংগ্রাম সিং-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন পায়েল। সংগ্রাম জানিয়েছেন, তাঁদের ইচ্ছা ছিল তাঁর জন্মদিনের দিন বিয়ে করার। কিন্তু ওই দিন কোনও বিয়ের তারিখ না থাকায় পন্ডিতজির অনুমতি মেলেনি। ফলে জুলাই-এর কোনো একটি তারিখে সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। সংগ্রাম চান, তাঁদের বিয়ে ছিমছাম হোক। অপরদিকে পায়েল নিজেই প্ল্যান করছেন, বিয়ের দিন তিনি কিভাবে সাজবেন। কোন কোন অনুষ্ঠান হবে, তাও প্ল্যান করেছেন পায়েল।

এর আগে রিয়েলিটি শো ‘বিগ বস’-এ এসেছিলেন সংগ্রাম। সেখানে পায়েলের সঙ্গে তাঁর সম্পর্কের কথা তিনি প্রকাশ্যে এনেছিলেন। এরপর সংগ্রামের সঙ্গে বিগ বসের ঘরে দেখা করতে এসে পায়েল জানান, তাঁর জীবনে অনেক পরিবর্তন নিয়ে এসেছেন সংগ্রাম।

সম্প্রতি রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অংশগ্রহণ করেছিলেন পায়েল। সেখানে তিনি জানান, তাঁর কিছু শারীরিক সমস্যার কারণে মা হতে পারবেন না তিনি। আইভিএফ-এর মাধ্যমেও আশানুরূপ ফল পাননি তিনি। মা হতে পারবেন না বলে পায়েল চেয়েছিলেন সংগ্রাম তাঁকে ছেড়ে অন্য কাউকে বিয়ে করুন। কিন্তু সংগ্রাম পায়েলের পাশে থেকেছেন। আপাতত দীর্ঘ বারো বছরের সম্পর্ক পেতে চলেছে শুভ পরিণতি।

whatsapp logo