Bengali SerialHoop Plus

Hiya Dey: খোলামেলা পোশাকে জন্মদিন পালন পর্দার পটলের, খুদে অভিনেত্রীর দিকে ধেয়ে এলো কটাক্ষ

শিশু বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)। খুব অল্প বয়সে ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকে অভিনয় করে গ্রাম বাংলার মা-কাকিমাদের মনে জায়গা করে নিয়েছিল এই শিশুশিল্পী। কয়েক বছর আগে পর্যন্ত মহিলামহলের আসরে পটল মানে সব্জি নয়, এই চরিত্রকে বোঝানো হত। কিন্তু সেই পটল আর শিশুশিল্পী নেই মোটেও। সে এখন কিশোরী। কিন্তু শরীরের গড়ন দেখলে মনে হবে যুবতী।

সম্প্রতি নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী হিয়া দে। গত ২৪ শে নভেম্বর ছিল এই কিশোরী অভিনেত্রীর ১৪ তম জন্মদিন। আর সেই উপলক্ষ্যে ছিল পার্টির আয়োজন। ঘরময় বন্ধু, আত্মীয়, কাছের মানুষরা। আর তাদের সকলের মধ্যমনি ‘পটল’ ওরফে হিয়া। জন্মদিনের সাদা হোয়াইট ফরেস্ট কেকের সামনে আকাশি রংয়ের থাই স্লিট গাউন পরে জন্মদিনে ধরা দিলেন এই বঙ্গতন্বী। ইনস্টাগ্রামে অভিনেত্রী তার জন্মদিনের সব মুহূর্ত শেয়ার করেছেন। সেইসব ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে নেচে, গেয়ে আনন্দ করেই নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী।

তবে কিশোরী অভিনেত্রীকে এই খোলামেলা পোশাকে দেখেই নানান তির্যক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ এই পোস্টের মন্তব্যে লিখেছেন, ‘সেই পটল আর পটল নেই, পটল এখন বড় হয়ে গেছে’; আবার কেউ মশকরা করে লিখেছেন, ‘২ টাকার জিরা, পটল হয়ে গেল হীরা’; কেউ কেউ আবার তার সৌন্দর্যের তারিফ করেছেন। আবার কোনো কোনো অনুরাগী তার মতো কিশোরীর উত্থানকে সম্মান জানিয়ে তোকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, স্টার জলসার ‘পটল কুমার গানওয়ালা’ থেকে শুরু হয় হিয়ার অভিনয়ের কেরিয়ার। এরপর জি বাংলার ‘আলো ছায়া’ ধারাবাহিকে আলোর চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর আবার সেই স্টার জলসায় প্রত্যাবর্তন। সেখানে ‘ফেলনা’ ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। এর পাশাপাশি ‘নির্ভয়া’ নামের সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে মুখ দেখিয়েছেন হিয়া।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা