Hoop PlusTollywood

Madhumita Sarcar: উষ্ণ ছবি শেয়ার করে পুরুষদের ঘুম কাড়লেন মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar)সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ট্রেন্ডিং রিল ও নিত্যনতুন ফটোশুটের পাশাপাশি জীবনের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করে নেন তিনি। তবে মধুমিতার ট্রোলার ও হেটারের অভাব নেই। ফলে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে প্রায়ই সমালোচিত হন তিনি। তবে কাজের প্রয়োজনে বিভিন্ন লুকে ফটোশুট করে তা শেয়ার করেন মধুমিতা। সপ্তাহান্তে ইন্সটাগ্রামে আবারও নিজের নতুন ফটোশুটের ঝলক শেয়ার করলেন তিনি।

মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ড্রেস। ড্রেসটি হল্টারনেক। শর্ট ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মধুমিতা। শিমারি আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে চোখে। ঠোঁট রাঙিয়েছেন গ্লসি রেড শেডের লিপস্টিকে। গালে রয়েছে ন্যুড শেডের হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। বাঁ হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। পায়ে রয়েছে স্টিলেটো। কখনও আধশোয়া হয়ে, কখনও উপুড় হয়ে ছবিগুলি তুলেছেন মধুমিতা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে হিন্দিতে লিখেছেন, ‘সিতারোঁ মে লে চলুঁ’। এই ক্যাপশনের সাথে লাল লঙ্কা, শুকিয়ে যাওয়া লাল গোলাপের ইমোজি জুড়েছেন মধুমিতা। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে আশা ভোঁসলে (Asha Bhosle)-র গাওয়া আইকনিক গান ‘আও হুজুর’ ব্যবহার করেছেন মধুমিতা।

সাম্প্রতিক কালে রিলিজ করেছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘চিনি 2’। এই ফিল্মটি পরিচালনা করেছেন মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। ‘চিনি 2’ বক্স অফিসে আশানুরূপ ফল করতে পারেনি। এর মধ্যেই পিছিয়ে গিয়েছে মধুমিতার ডেবিউ হিন্দি ফিল্ম ‘ফর্জ’-এর শুটিং। আর্থিক কারণে এই ফিল্মের শুটিং পিছিয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ফিল্মের অধিকাংশ শুটিং হয়েছে অরুণাচল প্রদেশে।

whatsapp logo