Hoop PlusTollywood

‘আপনিও কি জোড়া ফুলে?’ চপ ভাজতে গিয়ে তুমুল ট্রোলের মুখে অভিনেত্রী তনুশ্রী

নিম্নচাপ মানেই মুড়ি, চপ, খিচুড়ি, মাছ ভাজার এক আলাদা ভালোবাসার সম্পর্ক আছে। বৃষ্টি হবে বাইরে আর ঘরে হবে পেট পুজো এই সব তৈলাক্ত খাবার দিয়ে, তবেই না বাঙালি। নাম তনুশ্রী চক্রবর্তী। এক্কেবারে বাঙালি পরিবারের মেয়ে। যদিও তিনি পেশায় মডেল এবং অভিনেত্রী, তবুও আজ তার কিচেনে হয়েছে গরম গরম আলুর চপ সঙ্গে মুড়ি কাচা লঙ্কা।

অভিনেত্রী নিজেই আলু মেখে বেসনের পুর বানিয়ে ছাকা তেলে গরম গরম চপ ভাজছেন। প্লেটে পরিবেশন করেছেন মুড়ি কাচা লঙ্কা সহযোগে। কি পরম তৃপ্তি এমন তৈলাক্ত খাবার বৃষ্টিমুখর দিনে পেয়ে। কিন্তু, যেইনা ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তক্ষুনি কিছু মানুষ তাদের যুক্তিযুক্ত বাণী কমেন্ট বক্সে ফেলতে থাকেন।

তনুশ্রীর চপ ভাজা ও খাওয়ায় ভিডিও এবং ছবির দেখে বেশিরভাগ নেট জনতার বক্তব্য, পিসি স্পেশ্যাল, কেউ লিখেছেন, চপ শিল্প প্রমোশন নাকি?, কেউ লিখেছেন, চটি পিসির চপ শিল্পার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে গেলেন যে আপনি। এভাবে চললে চটি পিসি আপনাকে সায়নীর মতন একটা পোস্ট ধরিয়ে দেবে। তাহলে কিন্তু খেলা হবে না। এখানেই শেষ নয়। কেউ লেখেন, দিদির চপ, কেউ লিখছেন চপ শিল্প জিন্দাবাদ। এরকমই নানান মজার কমেন্টে ভরে উঠেছে তনুশ্রীর কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

প্রসঙ্গত, রাষ্ট্রবিজ্ঞানে গ্রাজ্যুয়েশন করা এই মেয়ে প্রথম কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত উড়ো চিঠিতে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয় হন। টলিপাড়ায় তনুশ্রী খুবই পরিচিত নাম। চলতি বছরের ৮ মার্চ দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দেন তনুশ্রী চক্রবর্তী। পা রেখেই বলেন, ‘নতুন জন্ম হল আমার’। শ্যামপুরের প্রার্থী হিসেবে দাড়ান তিনি। হেরেও যান তৃণমূলের কালীপদ মণ্ডলের কাছে। চলতি মাসে বিজেপি থেকে সরেও আসেন তনুশ্রী। অভিনেত্রীর এমন রাজনৈতিক কর্মকাণ্ড এবং চপ ভাজার ছবি দেখে বহু মানুষ আন্দাজ করছেন যে তনুশ্রী হয়তো বিজেপি ছেড়েছে তৃণমূলে আসার জন্যেই।

whatsapp logo