whatsapp channel

মা দুর্গার রূপে প্রথমবার মিমি চক্রবর্তী, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

করোনা পরিস্থিতির মধ্যে দুর্গা পুজো হবে কি হবে না তা নিয়ে নেই কোনো নিশ্চয়তা। কিন্তু তা বলে কি থেমে থাকবে বাঙালির হৃদয়ের অভিন্ন অনুষ্ঠান মহালয়া! মানুষকে আনন্দ দিতে ইতিমধ্যেই আদা…

Avatar

HoopHaap Digital Media

করোনা পরিস্থিতির মধ্যে দুর্গা পুজো হবে কি হবে না তা নিয়ে নেই কোনো নিশ্চয়তা। কিন্তু তা বলে কি থেমে থাকবে বাঙালির হৃদয়ের অভিন্ন অনুষ্ঠান মহালয়া! মানুষকে আনন্দ দিতে ইতিমধ্যেই আদা জল খেয়ে নেমে পড়তে দেখা গেছে চ্যানেলগুলিকে।

এবারের মহালয়ার অন্যতম সেরা আকর্ষণ মিমি চক্রবর্তী ও কমলেশ্বর মুখোপাধ্যায়ের জুটি। একটি জনপ্রিয় চ্যানেলে এবার রামায়ণ এর অকালবোধন থিম নিয়ে ‘মহিষাসুরমর্দিনী’ পরিচালনা করছেন প্রখ্যাত পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। মা দুর্গার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। পরিচালকের প্রথম মহালয়া পরিচালনা ও মিমির প্রথম মা দুর্গার অভিনয় নিয়ে যথেষ্ট সরগরম নেটদুনিয়া। এর মধ্যেই জল্পনার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় মা দুর্গার লুকে হাজির হলেন অভিনেত্রী। সুপার এন্ট্রি নিয়ে জনপ্রিয়তায় করলেন বাজিমাতও।

ইনস্টাগ্রাম থেকে মায়ের তিনটি ভিন্ন লুকের ছবি পোস্ট করলেন মিমির ভক্তরা। লুকে চমক দিলেও অভিনেত্রীর কাছে এখন বড় চ্যালেঞ্জ অভিনয় ও নৃত্যের মাধ্যমে মা দুর্গাকে মানুষের ভক্তি ও আবেগের সঙ্গে মিলিয়ে দেওয়া। দেখুন সেই ভাইরাল ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media