whatsapp channel

Rajdeep Gupta: মাকে হারিয়ে শোকে বিহ্বল ‘পঞ্চমী’ ধারাবাহিকের নায়ক কিঞ্জল!

2023 সাল চিরকালের জন্য অভিশপ্ত হয়ে থাকবে অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)-র কাছে। কারণ এই বছর তাঁর মাকে কেড়ে নিয়েছে তাঁর কাছ থেকে। এপ্রিল মাসের শেষ দিকে মাকে হারিয়ে মানসিক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2023 সাল চিরকালের জন্য অভিশপ্ত হয়ে থাকবে অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)-র কাছে। কারণ এই বছর তাঁর মাকে কেড়ে নিয়েছে তাঁর কাছ থেকে। এপ্রিল মাসের শেষ দিকে মাকে হারিয়ে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন রাজদীপ। মায়ের শেষ কাজ সম্পন্ন করে আবারও শুটিং ফ্লোরে ফিরলেও মন মানছে না তাঁর। রাজদীপের বারবার মনে পড়ছে তাঁর মায়ের কথা। কারণ এত তাড়াতাড়ি চলে যাওয়ার কথা ছিল না রাজদীপের মায়ের। স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন রাজদীপের মা। তবে সফল সার্জারির পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন তিনি। কিন্তু আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি যা মেনে নিতে পারছেন না রাজদীপ। রবিবার সন্ধ্যায় আবারও মায়ের স্মৃতিচারণ করলেন তিনি।

Advertisements

এদিন মায়ের সাথে তোলা শেষ ছবিটি আরও একবার ইন্সটাগ্রামে শেয়ার করেছেন রাজদীপ। লিখেছেন তাঁর মন খারাপের ক্যাপশন। ছবিতে রাজদীপের পাশে দাঁড়িয়ে রয়েছেন তাঁর মা। চোখে চশমা, পরনে ঘরের পোশাক। হাসিমুখে ছেলেকে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। রাজদীপের পরনে অফ হোয়াইট রঙের টি-শার্ট। ছবিটি শেয়ার করে রাজদীপ লিখেছেন, মাকে আলো দিয়ে ভরিয়ে তুলতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর রাতগুলি অন্ধকারে আবৃত করে রাজদীপের মা হয়ে গিয়েছেন তারাদের দেশের বাসিন্দা। নিকষ অন্ধকার ও একরাশ স্মৃতি নিয়ে বেঁচে রয়েছেন রাজদীপ। রাজদীপের কষ্টে সহমর্মী তাঁর সহকর্মীরাও।

Advertisements

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) লিখেছেন, রাজদীপের মা সবসময়ই তাঁর সাথে রয়েছেন। জন্মদিনের কিছুদিন আগেই রাজদীপের মায়ের প্রথম কেমো হয়েছিল। এরপর মায়ের জন্মদিনে কেক এনে ঘরোয়া সেলিব্রেশন করেছিলেন সকলে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন রাজদীপ। কিন্তু সব কিছু ওলোট-পালোট হয়ে গিয়েছে গত এপ্রিল মাসে। রাজদীপের অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁর মায়ের আশীর্বাদ ছায়ার মতো রক্ষা করছে রাজদীপকে।

Advertisements

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’-তে নায়কের চরিত্রে অভিনয় করছেন রাজদীপ।

Advertisements

whatsapp logo
Advertisements