BollywoodHoop Plus

Priyanka Chopra: কষ্ট পেয়ে স্বামীর কাছে কেঁদে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া!

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) বরাবর তাঁর স্পষ্টকথনের জন্য বিখ্যাত। সাম্প্রতিক কালে তিনি জানিয়েছেন, বাইশ বছরের কর্মজীবনে প্রথমবার পুরুষ অভিনেতাদের মতো পারিশ্রমিক পেয়েছেন তিনি। বর্তমানে শুধুমাত্র অভিনয় নয়,হলিউডের প্রোডিউসার’স গিল্ডের সাথেও যুক্ত প্রিয়াঙ্কা। তিনিই এই মুহূর্তে একমাত্র ভারতীয় অভিনেত্রী যিনি সবচেয়ে বেশি হলিউড প্রোজেক্টে অভিনয় করছেন। এমনকি ‘সিটাডেল’ ওয়েব সিরিজের মাধ্যমে হলিউডের প্রথম সারির তারকায় পরিণত হয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু তিনি যথেষ্ট সংবেদনশীল। সাম্প্রতিক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তিনি বডি শেমিং-এর শিকার হয়ে মানসিক ভাবে বিপর্যস্ত হয়েছিলেন।

এর আগে আমেরিকায় উচ্চশিক্ষা নিতে গিয়ে প্রিয়াঙ্কাকে শুনতে হয়েছিল তাঁর গায়ের রঙ নিয়ে। আমেরিকান ক্লাসমেটরা তাঁকে ডাকতেন ‘ব্রাউনি’ বলে। উচ্চশিক্ষা সম্পূর্ণ না করেই ভারতে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন প্রিয়াঙ্কা। হলিউডে প্রতিষ্ঠিত হওয়ার পরও বারবার তাঁকে ঘিরে ধরেছে বডি শেমিং। সম্প্রতি লস অ্যাঞ্জেলসের একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েও একই ঘটনা ঘটেছে তাঁর সাথে। প্রিয়াঙ্কা জানান, তাঁর শরীরের মাপ আদর্শ নয় শুনে তাঁর যথেষ্ট খারাপ লেগেছিল। এমনকি তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas)-এর কাছে কান্নাকাটি করেছিলেন প্রিয়াঙ্কা। তাঁর টিম মেম্বারদের কাছেও নিজের মনোকষ্ট ব্যক্ত করেছিলেন তিনি।

প্রিয়াঙ্কা মনে করেন, আদর্শ শরীর বলে সত্যিই কিছু নেই। তিনি সঠিক কাজে বিশ্বাসী। এর আগেও প্রিয়াঙ্কা বারবার বলেছেন, নিজের শারীরিক পরিবর্তনকে মেনে নিয়েছেন তিনি। এছাড়াও তাঁর কিছু শারীরিক সমস্যাও রয়েছে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা।

আগামী দিনে প্রিয়াঙ্কাকে দেখা যাবে বহুভাষী ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ মুখ্য চরিত্রে। কল্পবিজ্ঞান ও স্পাই থ্রিলারকে মিলিয়ে মিশিয়ে তৈরি এই ওয়েব সিরিজ।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo