BollywoodHoop Plus

শীঘ্রই মা হচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া! সাংবাদিকের প্রশ্নে মুখ খুললেন ‘দেশি গার্ল’

এই প্রথমবার ওপেরা উনফ্রে’র মুখোমুখি হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের দেশি গার্ল তিনি, বর্তমানে নিক ঘরনী। ২০২০ প্রিয়াঙ্কাকে অনেক কিছু দিয়েছে। লক ডাউনের রেশ কাটতে না কাটতেই লিখে ফেলেন আত্মজীবনী। প্রকাশও করেন। সারা দেশে এই বই চর্চার বিষয় হয়ে‌ ওঠে। অতীত জীবনের এবং বলিউড কেরিয়ারের সমস্ত ঘটনা নিজের হাতে গুছিয়ে লেখেন তিনি। এখানেই শেষ নয় –

‘দ্য হোয়াইট টাইগার’ নামক একটি সিনেমায় অভিনয় করেন এবং পরিচালনা পর্যন্ত করেন। এছাড়াও হলিউডে বেশ কিছু কাজ নিজের হাতে রেখেছেন দেশি গার্ল। তার বাড়িতে রয়েছে বিভিন্ন জাতের সারমেয়, যাদের সাথে নিয়ে মাঝে মধ্যেই ছবি পোস্ট করেন তিনি। জীবনের সব কিছু মিলিয়ে মুখোমুখি হতে চলেছেন তিনি ওপেরা উনফ্রে’র সঙ্গে। এখানে তাকে তার আত্মজীবনী লেখার কারণ নিয়ে প্রশ্ন করেছেন ওপেরা এবং ব্যাক্তিগত কিছু দিক তুলে ধরেছেন। প্রিয়াঙ্কার বিয়ে ও মাতৃত্ব নিয়ে প্রগ্ন রেখেছেন সঞ্চালিকা।

গোটা বিশ্বে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই মার্কিন সঞ্চালিকা ওপেরা উনফ্রে’র টক শো। এই অনুষ্ঠানে ঐশ্বর্য রাই এসেছেন দুবার। প্রত্যেকটা প্রশ্নের সপাটে জবাব দেন তিনি। এবার হাজির পিগি চপস। ডিসওভারি প্লাস ইন্ডিয়ায় আগামী ২৪ মার্চ সম্প্রচারিত হবে ‘সুপার সোল’-এর প্রথম এপিসোড।

এখন প্রশ্ন আসতেই পারে কে এই সঞ্চালিকা? ওপেরা উনফ্রে একজন জনপ্রিয় মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব। আন্তর্জাতিকভাবে বিস্তৃত টক শো ‘দ্য ওপরা উইনফ্রি শো’ তাকে একাধিক এমি পুরস্কার এনে দিয়েছে। শতাব্দীর সবচেয়ে ধনী আফ্রিকান মার্কিন মানবহিতৈষী। ২০১৩ সালে মার্কিন রাষ্ট্রপতি বারাক ওবামা তাকে রাষ্ট্রপতি পদক এবং ডিউক ও হার্ভার্ড বিশ্ববিদ্যালয় তাকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি প্রদান করে। তার বিষয়ে আরো একটি উল্লেখযোগ্য বিষয় হল যে তিনি নয় বছর বয়সে ধর্ষিত হন এবং চৌদ্দ বছর বয়সে এক পুত্র সন্তান জন্ম দেন। যদিও সেই ছেলে জন্মের পরেই মারা যায়। এরপর তিনি একটি স্থানীয় রেডিওতে চাকুরি পেয়ে যান। সেই থেকে তার পথ চলা শুরু।

Related Articles