whatsapp channel

Shilpa Shetty: দিনদিন যেন কমছে বয়স, পোশাকের ফাঁকে মারকাটারি ফিগার দেখালেন শিল্পা

প্রচন্ড গরমের মধ্যেও মায়ানগরী মুম্বই পিছিয়ে নেই অ্যাওয়ার্ড সেরেমনি অনুষ্ঠান আয়োজন করতে। একের পর এক অ্যাওয়ার্ড সেরেমনি আয়োজিত হচ্ছে এবং রেড কার্পেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হচ্ছেন সেলিব্রিটিরা। ফ্যাশনের আবহাওয়া তৈরি হয়েছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রচন্ড গরমের মধ্যেও মায়ানগরী মুম্বই পিছিয়ে নেই অ্যাওয়ার্ড সেরেমনি অনুষ্ঠান আয়োজন করতে। একের পর এক অ্যাওয়ার্ড সেরেমনি আয়োজিত হচ্ছে এবং রেড কার্পেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হচ্ছেন সেলিব্রিটিরা। ফ্যাশনের আবহাওয়া তৈরি হয়েছে বি টাউনে। বাদ গেলেন না শিল্পা শেঠি (Shilpa Shetty)-ও। এদিন মুম্বইয়ে অনুষ্ঠিত হয়েছে ‘জয় টাইমস ফ্রেশ ফেস অ্যাওয়ার্ডস’। এই অ্যাওয়ার্ডের রেড কার্পেট মাতানোর পাশাপাশি ইন্সটাগ্রামেও নিজের ছবি শেয়ার করেছেন শিল্পা।

Advertisements

শিল্পার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেটালিক সিলভার রঙের হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি ওয়ান স্লিভ। একটি স্লিভে রয়েছে প্লিটের ডিটেলিং। ডিপ নেকলাইনের কারণে সামান্য উন্মুক্ত রয়েছে শিল্পার ক্লিভেজ। নেকলাইনেও রয়েছে প্লিটের ডিটেলিং। কোমরে রয়েছে গাউনের সাথে অ্যাটাচড বেল্ট। উন্মুক্ত রয়েছে শিল্পার মসৃণ পা। কারণ গাউনটি হাই-থাই স্লিটেড। শিল্পার মেকআপ হালকা হলেও ঠোঁটে রয়েছে উজ্জ্বল মেরুন রঙের লিপস্টিক। খোলা চুলের স্টাইল মেসি। বাঁ হাতে রয়েছে সিলভারের বিভিন্ন ডিজাইনের বালা। ছবিটি শেয়ার করে শিল্পা লিখেছেন, ওয়াইনের থেকেও সে সুন্দরী, সূর্যের তুলনায় উজ্জ্বল।

Advertisements

নেটিজেনদের একাংশ শিল্পার সৌন্দর্যের প্রশংসা করেছেন। কিন্তু অনেকে টেনেছেন রাজ কুন্দ্রা (Raj kundra)-র প্রসঙ্গ। কারণ রাজের বিরুদ্ধে এখনও চলছে বেআইনি পর্ণোগ্রাফি বানানোর মামলা। যদিও শিল্পা তা অস্বীকার করে বলেছেন, তাঁর স্বামী এরোটিকা বানাতেন।

Advertisements

তবে আপাতত শিল্পা ব্যস্ত রয়েছেন তাঁর কাজ নিয়ে। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি। এছাড়াও রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ মহিলা পুলিশ অফিসারের চরিত্রে ওয়েব ডেবিউ করতে চলেছেন শিল্পা।

Advertisements

whatsapp logo
Advertisements