Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: পল্লবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’

গত রবিবার টলি পাড়ায় যেই মর্মান্তিক ঘটনা ঘটেছে তাতে করে হতবাক সমস্ত শিল্পীরা। পল্লবীর মৃত্যু নিয়ে আজও রহস্য থেকে যাচ্ছে সকলের মনে। ঠিক কি কারণে আত্মহত্যা করেছেন পল্লবী তার কারণ এখনও অজানা। আপাতত, পল্লবীর মৃত্যুর কারণে পুলিশ হেফাজতে রয়েছেন সাগ্নিক চক্রবর্তী। পল্লবীর পরিবার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে খুন ও প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছেন। কিন্তু, পল্লবীর মতন একজন জনপ্রিয় অভিনেত্রী এমন কাজ কেন করলেন? কী বলছেন অন্যান্য তারকারা?

সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য চরিত্র সৌমিতৃষা কুন্ডু পল্লবীর মৃত্যু নিয়ে মুখ খোলেন। নাহ্, তিনি সরাসরি মন্তব্য করেননি পল্লবীকে নিয়ে। তবে জোড়ালো বার্তা দিয়েছেন এই মৃত্যু ঘিরে।

মিঠাই এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুকে চেনে না এমন মানুষ কমই আছে। এদিন পল্লবীর মৃত্যু ঘিরে সৌমিতৃষা’র মত, আজকের প্রজন্মের সমস্যা হল তাঁরা খুব তাড়াতাড়ি হাল ছেড়ে দেয়। পরিবারের লোকের সঙ্গে সব সমস্যা নিয়ে আলোচনা করা উচিত। এছাড়াও, লিভ ইন সম্পর্কের ঘোর বিরোধী মিঠাই। তবে যদি কেউ সম্পর্কে এগোতে চান এগোতে পারেন। মোট কথা, দিনের শেষে বাবা-মা’ই সবচেয়ে আপন বলে মনে করেন। অভিনেত্রীর কথায়, সঙ্গীর সঙ্গে কোনও সমস্যা হলে সেটা সবসময় বাবা-মা’কে জানানো উচিত।

প্রসঙ্গত, বাবুল সুপ্রিয় পর্যন্ত এই মৃত্যু প্রসঙ্গে বলেন, ‘মানসিক অবসাদেই যদি মৃত্যু হয়, তাহলে তাঁর আসেপাশে যারা রয়েছেন, তাঁরা দীর্ঘদিন ধরে জানতেন যে, পল্লবীর মানসিক অবসাদের মধ্যে রয়েছে। এই বিষয়ে আশেপাশের মানুষদের একটু সচেতন থাকা উচিত।’ এখনও পর্যন্ত পল্লবীর মৃত্যুর কারণ জানা না গেলেও অনুমান ব্যাক্তিগত টানাপোড়েন এর জন্যেই এমন অকাল পরিণতি।

whatsapp logo