whatsapp channel

কপিল শর্মার শো থেকে কি বাদ পড়লেন অর্চনা পূরণ সিং!

কয়েক মাস আগে ব্রেক নেওয়ার আগে কমেডিয়ান কপিল শর্মা ও তাঁর শোয়ের নির্মাতারা জানিয়েছিলেন, ‘দি কপিল শর্মা শো' আবারও ফিরবে নতুন মোড়কে। সেই কথা রেখে আবারও টিভির পর্দায় ফিরতে চলেছে…

Avatar

HoopHaap Digital Media

কয়েক মাস আগে ব্রেক নেওয়ার আগে কমেডিয়ান কপিল শর্মা ও তাঁর শোয়ের নির্মাতারা জানিয়েছিলেন, ‘দি কপিল শর্মা শো’ আবারও ফিরবে নতুন মোড়কে। সেই কথা রেখে আবারও টিভির পর্দায় ফিরতে চলেছে ‘দি কপিল শর্মা শো’। কিন্তু শোনা যাচ্ছে, এবার এই শোয়ে থাকছেন না ‘দি কপিল শর্মা শো’-এর পিলার অর্চনা পূরণ সিং (Archana puran singh)।

একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলতে গিয়ে অর্চনা জানিয়েছেন, তাঁর এই রকম কোনো খবর জানা নেই। এখনও অবধি তিনি জানেন, তিনি ‘দি কপিল শর্মা শো’-এর আগামী সিজনে অংশগ্রহণ করবেন। অর্চনা জানান, গত বছর তিনি একটি ফিল্মের শুটিং করছিলেন। সেই সময় অর্চনার শো ছেড়ে বেরিয়ে যাওয়ার গুজব রটেছিল। কিন্তু এই গুজবটি ছিল ভিত্তিহীন। অর্চনা জানিয়েছেন, কপিল নিজে অর্চনাকে এই শো অফার করেছিলেন। ফলে শো ছেড়ে অর্চনার বেরিয়ে যাওয়ার প্রশ্ন উঠছে না। তাছাড়া অর্চনা নিজেও এই শোয়ের বিভিন্ন পারফরম্যান্স এনজয় করেন।

কিন্তু ঘনিষ্ঠ মহলের খবর, অর্চনার অজান্তেই তাঁকে ‘দি কপিল শর্মা শো’ থেকে বাদ দিয়েছেন নির্মাতারা। অনেকে আবার বলছেন অর্চনা নেটফ্লিক্স-এর একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে ‘দি কপিল শর্মা শো’-এ সময় দিতে পারবেন না বলে নিজেই শো ছেড়ে দিয়েছেন। কিন্তু এই মুহূর্তে তা প্রকাশ্যে আনতে চান না তিনি।

গত ফেব্রুয়ারি মাসে ‘দি কপিল শর্মা শো’ বন্ধ হয়ে গিয়েছিল। কারণ কপালের স্ত্রী গিনি ছতরত (Ginni chatrat) সেই সময় অন্তঃসত্ত্বা ছিলেন। ফলে গিনিকে সময় দেওয়ার জন্য কপিল শো বন্ধ রেখেছিলেন। আপাতত শো শুরু হলেও দর্শকদের নজর থাকবে অর্চনার উপস্থিতির দিকেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media