Bengali SerialHoop Plus

মোহরের গালে সপাটে চড় মারলেন শ্রেষ্ঠা, ধুন্ধুমার কান্ড ধারাবাহিক ‘মোহর’-এর সেটে

রাত ৮টা বাজতে না বাজতেই বাঙালী মা কাকিমা থেকে কলেজ পড়ুয়ারা অনেকেই বসে যান টেলিভিশনের সামনে। কারণ মোহর ধারাবাহিকের নেশা যে এখন মারাত্মক নেশা বাঙালির প্রতিটি ঘরে। এই নেশা হল প্রতীক ঘোষ ও সোনামনি সাহার অভিনয়। তাঁদের অভিনয় আমাদের জীবনের এক অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছেন। মোহর এখন একটি স্টারজলসার জনপ্রিয় সিরিযয়াল হয়ে উঠেছে। এক কলেজ ছাত্রী ওরফে সোনামনি ও তার প্রফেসর শঙ্ক স্যার ওরফে প্রতীকের নরম-গরম প্রেম কাহিনী এই সিরিয়ালের মূল উপজীব্য। এই সিরিয়ালের টিআরপি রেটিং বর্তমানে বেশ ভালো।

সম্প্রতি মোহর এবং তার স্যারের বিয়ে হয়েছে, বৌভাতের দিন নতুন স্ত্রীকে নিয়ে আংটি কিনতে যেতে দেখে প্রাক্তন প্রেমিকা শ্রেষ্ঠা পুলিশের কাছে গিয়ে শঙ্কের নামে প্রতারণার মামলা করেন। পুলিশি ঝামেলা ঝঞ্জা মিটে যাওয়ার পরের দিন মোহর কলেজে গিয়ে শ্রেষ্ঠার সাথে কথা বলতে যায়। আর সেখানেই গোঁড়ায় গন্ডোগোল। মোহর বলে সে এখন শঙ্ক এখন তাঁর শুধু স্যার নন তিনি এখন বিবাহিত স্বামী। তাঁর যেন কোনো ক্ষতি মোহর সহ্য করবেনা। এরপর শ্রেষ্ঠা ম্যাম রেগে গিয়ে মোহরের দুগালে দিলেন চোর কষিয়ে! সেটে লাগলো ধুন্দুমার কান্ড।

এরপর পরের পর্বে কি হবে? মোহরের অসম্মানের বিরুদ্ধে কি প্রতিবাদ জানাবে স্বামী ওরফে প্রতীক? পরের প্রোমোতে দেখানো হচ্ছে শঙ্ক রেগে গিয়ে ক্লাস না করার বয়কট ডেকেছে তাহলে কি ছাত্র-ছাত্রীদের বয়কটে শ্রেষ্ঠা ক্ষমা চাইবে মোহরের কাছে? জানতে হলে দেখতে হবে মোহরের পরবর্তী এপিসোড।

সম্প্রতি সিরিয়ালের একটি দৃশ্যে নায়ক- নায়িকা মন্দিরে বিয়ে হওয়ার পরই শিবলিঙ্গের সামনেই রোমান্স শুরু করে দেন। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠে গিয়েছে অনেকের। ধর্মে বিশ্বাসী দর্শকরা রীতিমতো কথা শোনাতে শুরু করে দিয়েছেন এই সিরিয়াল কে নিয়ে। তারপরই এই নিয়ে ট্রোল শুরু হয় সোশ্যাল মিডিয়াতে। একের পর এক সরস মন্তব্য নিয়ে হয় মিম। মোহর এবং তার স্যারের বিয়ে দেখে খুশি হওয়ার বদলে সমালোচনায় বাংলার দর্শকরা। খুশি হয়েছেন দর্শক তাঁদের বিয়েতে কিন্তু মন্দিরে ঠাকুরের সামনে প্রেম পর্ব দেখানোতে আপত্তি দর্শকদের। এখন দেখুন ধারাবাহিকের নতুন প্রোমো।

Related Articles