Hoop PlusTollywood

Shovan-Swastika: একসাথে বাঁধা পড়লেন শোভন ও স্বস্তিকা, সূত্র কে!

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ও শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) একে অপরকে বরাবর ভালো বন্ধু বলেই পরিচয় দেন। কিন্তু তাঁদের সম্পর্কের গুঞ্জন অব্যাহত। এমনকি একে অপরের সাথে যথেষ্ট সময় কাটান শোভন ও স্বস্তিকা। একসাথে বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যায় তাঁদের। এবার মিউজিক তাঁদের এক সূত্রে বাঁধতে চলেছে। শোভনের মিউজিক ভিডিওয় কাজ করতে চলেছেন স্বস্তিকা।

স্বস্তিকা জানালেন, প্রথমবার একসাথে কাজ করছেন তিনি ও শোভন। স্বস্তিকা কখনও চাননি শোভনের সাথে তাঁর পেশাদারিত্বের সম্পর্ক তৈরি হোক। কিন্তু শোভন তাঁকে বলেন, এই গান তাঁকেই দেখতে চায়। ফলে রাজি হয়েছেন স্বস্তিকা। মিউজিক ভিডিওটির নাম ‘একা বসে থাকি’। এই মিউজিক ভিডিওর মাধ্যমে পরিচালক হিসাবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে শোভনের। গানের কথা ও সুরও তাঁরই। তবে এই মিউজিক ভিডিওয় কাজ করার জন্য স্বস্তিকা কোনো পারিশ্রমিক চাননি। ফলে শোভন তাঁকে ‘গুচি’-র ব্যাগ উপহার দিয়েছেন। ‘একা বসে থাকি’-র পরিকল্পনা হয়েছিল প্রায় দুই মাস আগে। উত্তর কলকাতার অলি-গলি জুড়ে হয়েছে শুটিং।

2020 সালের 25 শে অক্টোবর শোভন ও স্বস্তিকার বিশেষ বন্ধুত্বের সূত্রপাত হয়েছিল। প্রায় আড়াই বছর ধরে এই বন্ধুত্ব প্রতিনিয়ত গাঢ় হয়েছে। একসময় ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র সাথে সম্পর্কে ছিলেন শোভন। কিন্তু বহুদিন আগেই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপর ইমন বিয়ে করেন নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-কে। ব্যক্তিগত জীবনে দূরত্ব বজায় রাখলেও একসাথে কাজ করেছেন ইমন ও শোভন।

বর্তমানে স্বস্তিকা অভিনয় করছেন জি বাংলার নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য়। এই ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার টেলিভিশনে ভেন্ট্রিলোকুইস্টের চরিত্র ফুটিয়ে তুলেছেন তিনি।

whatsapp logo