একাধিক অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বর্য রাই

Avatar

HoopHaap Digital Media

বলিউডে অভিনেতা-অভিনেত্রীদের অসংখ্য প্রেম কাহিনীর গল্প একপ্রকার শোনা কথা। প্রায় সকল জনপ্রিয় তারকাদেরকেই সময়ে সময়ে জড়াতে দেখা গেছে একাধিক সম্পর্কে। আবার সময় লাগে নি সম্পর্ক ছিন্ন করতেও। এমনই একজন বহু চর্চিত তারকা হলেন ঐশ্বর্যা রাই বচ্চন। অমিতাভ বচ্চনের পুত্রবধূ তথা অভিষেক বচ্চনের পত্নী। অভিষেকের সঙ্গে বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়ে যাওয়ার কাহিনী শোনা যায় ১৯৯৪ সালের মিস ওয়ার্ল্ড পেজেন্ট তকমা পাওয়া এই সুন্দরী অভিনেত্রীর।

কেরিয়ারের প্রথমে ঐশ্বর্যা যখন মডেলিং জগতে প্রবেশ করেন, তখন মডেলার রাজীব মুলচন্দার সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হওয়ার গুঞ্জন ওঠে। যদিও এর পর রাজীবের সঙ্গে সম্পর্কই বিচ্ছিন্ন হতে দেখা যায়।ঐশ্বর্যার সঙ্গে বহুলচর্চিত বলিউড ভাইজান সালমান খানের প্রেম সম্পর্কের কাহিনী। ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করার পর থেকেই উভয়ের ঘনিষ্ঠতা খবরে আসে। উভয়ের প্রেমের রগরগে কাহিনীও তখন মুখে মুখে ছড়িয়ে। কিন্তু শোনা যায়, সালমান খান ঐশ্বর্যার মন জেতার পর তাঁর উপর নিজের প্রভাব খাটাতে যান। অন্য অভিনেতাদের সঙ্গে ছবি করলে সালমান সেই অভিনেতার সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক নিয়ে সন্দেহ করতেন।

‘চলতে চলতে’ ছবির শুটিং সেটে এই নিয়ে শাহরুখ খানকে গিয়ে নাকি কটাক্ষ করেন, ফলত ছবি থেকে শাহরুখ বাদ দেন ঐশ্বর্যাকে। এ ছাড়াও ঐশ্বর্যার ফ্ল্যাটের সামনে এসে চিৎকার চেঁচামেচি কিংবা অভিনেত্রীর গায়ে হাত তোলার মত অভিযোগও শোনা যায় সুলতানের বিরুদ্ধে। এরপরই নাকি ঐশ্বর্যা বিচ্ছেদ করেন সালমানের সঙ্গে। শোনা যায় বিচ্ছদের পর সালমান ঐশ্বর্যের অভাব বুঝতে পারেন। মনে করা হয় সালমান একমাত্র ঐশ্বর্যাকেই ভালোবেসেছিলেন, তাই এখনও নাকি বিয়ে করতে দেখা যায় নি তাঁকে।

এরপর বিবেক ওবেরয়কেও শোনা গেছে ঐশ্বর্যার সঙ্গে ঘনিষ্ঠ হতে। তবে বিবেক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়াতে চাইলেও ঐশ্বর্যা বন্ধুত্বের মর্যাদায় রেখেছিলেন তাঁকে বলে মত। এরপর অভিষেক বচনের সঙ্গে কয়েকটি ছবি করে একে অপরের ঘনিষ্ঠ হন দুজনে। ‘গুরু’, ‘উমরাওযান’ এর শুটিং এই ঐশ্বর্যার প্রেমে পড়েন জুনিয়র বচ্চন। এরপর গুরুর প্রিমিয়ার অনুষ্ঠানে তিনি প্রেম প্রস্তাব রাখেন অভিনেত্রীর কাছে। সেই প্রস্তাব লুফে নেন ঐশ্বর্যা। অবশেষে ২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুই তারকা।

ঐশ্বর্যার পরিণয়ের সাথে সাথে অবসান হয় বলিউডের একটি রিলেশন-কিস‍্যা কাহিনীর অধ্যায়েরও। আজ বলিউডের অন্যতম সুখী জুটি গুলির মধ্যে একটি অভিষেক-ঐশ্বর্যা দম্পতি। স্বামী, সন্তান ও পরিবার নিয়ে ঐশ্বর্যা আজ সাধারণ সাংসারিক ধর্মের মূল স্রোতে ভাসিয়েছেন নিজেকে।

Avatar

Leave a Comment