BollywoodHoop Plus

Nora Fatehi: নীল শর্ট ড্রেসে উন্মুক্ত ক্লিভেজ, নোরা ফতেহির এই ছবি মিস করলেই পস্তাবেন

বলিউডে আপাতত আইটেম ডান্সার নয়, অভিনেত্রী হিসাবেও ডেবিউ করে ফেলেছেন নোরা ফতেহি (Nora Fatehi)। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে দক্ষিণী ফিল্মেও। সাম্প্রতিক কালে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপের কারণে খবরের শিরোনাম দখল করেছিলেন নোরা। তাঁকে দেখা গিয়েছে, ফিফা বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ডান্স পারফরম্যান্স করতে। সেখানেও নজর কেড়েছেন নোরা। তবে সম্প্রতি পার্টি সিজনে তাঁর স্টাইল চমকে দিয়েছে সকলকে।

নোরার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে নোরার পরনে রয়েছে মেটালিক ব্লু রঙের শর্ট ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। এটি অফ শোল্ডার। কোমর ও শোল্ডারের ডিজাইন অ্যাসিমেট্রিক। ডিপ নেক ড্রেসের মাধ্যমে উন্মুক্ত নোরার ক্লিভেজ। শর্ট ড্রেসের সাথে নোরার পায়ে রয়েছে নীল রঙের স্টকিংস। এই স্টকিংস সাটিনের ড্রেসকে দিয়েছে আলাদা সৌন্দর্য। তার সাথে একজোড়া মেটালিক ব্লু বুটস পরেছেন নোরা। ন্যুড মেকআপ করেছেন তিনি। চুলে রয়েছে কার্লি সেটিংস। নীল পোশাকের সাথে দুই আঙুলে নীল রঙের স্বরোভস্কি স্টোন স্টাডেড আংটি পরেছেন নোরা। গলায় রয়েছে একই রঙের স্টোন স্টাডেড চোকার। কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে নোরা ক্যাপশনে শুধুমাত্র একটি নীল রঙের হার্ট ইমোজি দিয়েছেন।

নোরার ছবিগুলি ভাইরাল হতেই নেটিজেনরা অনেকে দিয়েছেন আগুনের ইমোজি। নোরার বন্ধুদের পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি। বাংলাদেশের নেটিজেনদের একাংশ নোরাকে জানিয়েছেন অনেক ভালোবাসা। এক মাস আগে বাংলাদেশে আয়োজিত একটি অনুষ্ঠানে পুরস্কার প্রদান করেছিলেন নোরা।

ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার ঐতিহাসিক জয়ের পর ক্লোজিং সেরেমনিতে নোরাকে একই সাথে গান করতে ও নাচতে দেখা গিয়েছিল। আর্জেন্টিনার ভক্তরা তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo