Hoop PlusTollywood

ভয় কাটিয়ে উড়ছে পাখি, সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

মধুমিতা সরকার টলিউডের নতুন মুখ হলেও টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ। কারণ এই অভিনেত্রী বাংলার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল উপহার দিয়েছিলেন। প্রথম তিনি ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অভিষেক করেন। তখন মধুমিতা ছিল লাজুক,মিষ্টি মেয়ে। এরপর পরবর্তী সিরিয়াল ‘কেয়ার করি না’, ‘বোঝেনা সে বোঝেনা’,‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর দুষ্টু মিষ্টি মেয়ে হয়েই মা কাকিমার মনে জায়গা করে নিলেন। এখনো এক ফোঁটা জনপ্রিয়তা কমেনি। দিন দিন আরো বেড়ে চলেছে। এবার অবশ্য আর সিরিয়াল নয় চলচ্চিত্রে অভিনয় করে টলিউডে সকলের প্রিয় পাত্রী এখন। অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে। এই সিনেমা থেকে সিনে ইইন্ড্রাস্টিতে পাকা জায়গা করে নিয়েছেন।

মধুমিতার হাতে এখন অনেক প্রজেক্ট। অপরাজিতা আড্ড্যের সাথে ‘চিনি’ সিনেমা তো আবার অর্জুনের সাথে আবার জুটি বেঁধে ‘দেবদাস’। সাথে আছে ফটোশুট। বিপুল কাজের চাপে অভিনেত্রী এখন হাঁপিয়ে গেছেন তাই এখন অক্সিজেন নিতে সুদূড় পাহাড়ে ভ্রমণ করতে চলে গিয়েছেন। তাই পাহাড়ে এখন বেশ মজায় ছুটি উপভোগ করছেন আর সেই নানান মুহূর্ত ফ্যানদের সাথে শেয়ার করতে ভুলছেননা এই ফ্যাশন ডিভা। অবশ্য মধুমিতা যতই নিজের রুপের জালে পুরুষমনে আগুন জ্বালান না কেন এখন তিনি প্রকৃতির মিষ্টতায় নিজেকে ভাসিয়ে চলেছেন। রোজ রোজ সেই কড়া মেকাপ কে বিদায় জানিয়ে সাদামাটা ভাবে ঘুরে বেড়াচ্ছেন।

অভিনেত্রী যেমন অভিনয়টা মন দিয়ে ভালোবাসেন ঠিক পাশাপাশি ঘুরতে ভালোবাসেন। তাই করোনা আবহে শহর ছেড়ে পাড়ি দিলেন পাহাড়ের কোলে। পাহাড়প্রেমী মধুমিতা চললেন কাঞ্চনজঙ্ঘার এক পাহাড়ি এলাকাতে। নেই মানুষের ভিড়, আছে গ্রামের মানুষের ভালোবাসা আর পাহাড়ের প্রকৃতিতে রয়েছে স্নিগ্ধতা আর ভালোবাসা। মধুমিতা যতই ডানপিঠে হোক কিংবা নেচার এক্সপ্লোরার। কিন্তু পাহাড়ে এখন খুব শান্ত মেয়ে। তাই পিঠে ব্যাগ আর হাতে ডায়েরি নিয়ে একা একা বেরিয়ে পড়েছেন প্রকৃতির অপরুপ সৌন্দয্য উপভোগ করতে। মধুমিতার এই শান্তরুপ তাঁর সোশ্যাল মিডিয়াতে ধরা পড়েছে। এবার মধুমিতা পাহাড়ে আরো এক নতুন সুখ খুঁজে পেলেন। ছোট থেকে কুচ পারওয়া না করা মেয়েটি কুকুরে ছিল খুব ভয়। কিন্তু অভিনেত্রীর ভালোবাসার পাহাড় কুকুরকে ভালোবাসতে শেখালেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

হ্যাঁ ঠিকই এও সম্ভব। একটা বা দুটো কুকুর নয়। একেবারে চারটে কুকুরের সাথে দুষ্ট মিষ্টি বন্ধুত্ব পাতিয়ে ফেললেন। কখনো এই মিষ্টি বন্ধুদের গায়ে হাত দিয়ে তো কখনো আদর করে নিজের ভয়ও একেবারে কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী। এই প্রথম অভিনেত্রী কুকুরের সাথে মজা করে আনন্দ করে বেশ উচ্ছ্বসিত। এখানেই শেষ নয়। ঘুম থেকে উঠেই সকাল সকাল সেড়ে নিলেন নিজের মর্নিং ওয়ার্ক। আর সেখানেই অভিনেত্রী আড় ভাঙতে দেখা গেলো অভিনেত্রীকে। প্রকৃতির সৌন্দর্য্যে আর ভালোবাসাতে বেশ ভালোই আছেন নায়িকা। কাঞ্চনজঙ্ঘাতে কতটা মজায় আছেন তা অভিনেত্রীর ছবি দেখে বোঝাই যাচ্ছে।

 

View this post on Instagram

 

Am I free? 🤔 Indeed🤘

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo