whatsapp channel

বেবি বাম্প নিয়েই যোগাসন! গর্ভবতী অবস্থার ছবি শেয়ার করলেন হবু মা করিনা

অনুষ্কার পরে আবার বেবি বাম্প নিয়ে অপেক্ষা করছেন করিনা কাপুর। কিছুদিন পরেই তাঁর ঘরেও আসতে চলেছে নতুন অতিথি। ছোট্ট তৈমুর দাদা হতে চলেছে। এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সাথে…

Avatar

HoopHaap Digital Media

অনুষ্কার পরে আবার বেবি বাম্প নিয়ে অপেক্ষা করছেন করিনা কাপুর। কিছুদিন পরেই তাঁর ঘরেও আসতে চলেছে নতুন অতিথি। ছোট্ট তৈমুর দাদা হতে চলেছে। এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সাথে সাথেই নেটিজেনরা অপেক্ষা করছেন সেই বিশেষ দিনটির জন্য।

১৯৮০ সালে ২১ শে সেপ্টেম্বর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন কারিনা কাপুর ‘রিফিউজি’ ছবি দিয়ে তার অভিনয়ের জীবন যাত্রা শুরু হয়েছিল। এরপরে একটার পর একটা হিট ছবিতে অভিনয় করতে থাকেন তিনি। প্রেগনেন্সি পিরিয়ড যে তিনি অসাধারণভাবে এনজয় করছেন তা তার ইনস্টাগ্রামে প্রতিটি ছবিই প্রমাণ করে দেয়।

সম্প্রতি গোলাপি রঙের একটি পোশাক পরে যোগাসনে মনোনিবেশ করেছেন করিনা কাপুর। গোলাপি পোশাকের পাশাপাশি তার শরীরের প্রতিটি অংশে যেন গোলাপী আভা ছড়িয়ে পড়েছে। খোলা চুল, হালকা মেকআপ তাকে অসাধারণ সুন্দরী করে তুলেছে।

আপাতত তার ইনস্টাগ্রাম ফলোয়ার্সরা সেই দিনের অপেক্ষায় জন্য বসে আছে যেদিন করিনার কোলে আসবে ছোট্ট সন্তান। কখনো পরিবারের সঙ্গে কখনো সইফের সঙ্গে কখনো আবার একা একাই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে তাকে। প্রত্যেকটি ছবিতেই অসাধারণ লুকে ধরা দিচ্ছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media