whatsapp channel

বিয়ের পর প্রথম সরস্বতী পুজো, স্বামীর সঙ্গে বাগদেবীর আরাধনায় মাতলেন গায়িকা ইমন

২০২০ তে দুর্গাপুজোর সময়ে তৃতীয়ার তিথিতে পরিবারের সম্মতিতে গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ প্রথমে নিজেদের বাগদান পর্ব সারেন। এরপর ৩১শে জানুয়ারীতে প্রথমে আইনি বিয়ে তারপর মেহেন্দীর অনুষ্ঠান। এখানেই শেষ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ তে দুর্গাপুজোর সময়ে তৃতীয়ার তিথিতে পরিবারের সম্মতিতে গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ প্রথমে নিজেদের বাগদান পর্ব সারেন। এরপর ৩১শে জানুয়ারীতে প্রথমে আইনি বিয়ে তারপর মেহেন্দীর অনুষ্ঠান। এখানেই শেষ নয়। ২রা ফেব্রুয়ারি হিন্দু আচার মেনে প্রথমে গায়ে হলুদ এরপর হাতে শাখা পলা পড়ে লাল বেনারসী আর সোনার গহনা পড়ে সুন্দর করে সেজে নিজের মনের মানুষের সাথে সাত পাকে ঘুরলেন ইমন চক্রবর্তী। এদের বিয়ে শেষ হতে না হতে অনুরাগীরা শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা। আর এদের বিয়ের দিন টলিপাড়ার শ্রীজিত, মিথিলা, শিবপ্রসাদ, সিধু সকলে শুভেচ্ছা জানাতে আসেন।

Advertisements

বিয়ের এক সপ্তাহ হয়নি বিয়ের পর পরই ফের স্বাভাবিক জীবনের ছন্দে ফিরতে হয়েছে নতুন বিবাহিত দম্পতিকে। দুজনেই একসাথে কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। বিয়ের পর প্রথম স্টেজ শো করতে দেখা গিয়েছে বিবাহিতা ইমনকে। নীলাঞ্জন ও বেশ ব্যস্ত হয়ে পড়েছে নিজের নতুন গানের অ্যালবামের কাজ নিয়ে। এর মধ্যেও একে অপরকে সময় দিতে ভোলেননি ।

Advertisements

আজ সারা বাংলার ঘরে ঘরে পুজিত হচ্ছেন দেবী সরস্বতী। ভ্যাকসিন বাজারে চলে এসেছে তাই বাংলার মানুষ মেতে উঠেছে বাণীবন্দনায়। পাশাপাশি সেলিব্রেটিরাও নিজেদের পুজো নিয়ে মেতে উঠেছেন। বিয়ের পর নীলামনের প্রথম সরস্বতী পুজো। প্রতিবছরের মতো এবারেও বাগদেবীর বন্দনায় ব্যস্ত ইমন চক্রবর্তী। তবে এবার একা নয় নীলাঞ্জনের সাথে জোড়ায় মাতৃ আরাধনায় বসেছেন।। স্বামীর সাথে লিলুয়ার বাড়িতেই পুজো করলেন ইমন। করোনা আবহেও সব আচার-রীতি মেনেই পুজিত হলেন মা সরস্বতী।

Advertisements

Advertisements

বসন্ত পঞ্চমী মানেই বাংলার মেয়েরা হলুদ সাজে সেজে ওঠা। ট্রেন্ড মেনেই হলুদ শাড়িতে সাজলেন ইমন, সঙ্গে লাল রঙের ব্লাউজ সাথে হাল্কা মেক আপ। অন্যদিকে নীলাঞ্জনের পরণে আকাশি রঙা পাঞ্জাবি। নীলাঞ্জনকে সঙ্গে নিয়েই এদিন উপোশ করে মায়ের পুষ্পাঞ্জলি দিলেন ইমন। একসাথে উচ্চারণ করলেন সরস্বতী মন্ত্রাচারণ। বিয়ের পর প্রথম পুজোতে যোগদান করেছিল তাঁর পরিবারের সদস্যরা, ছাত্রছাত্রীরা। সোশ্যাল মিডিয়াতে একগুচ্ছ ছবি শেয়ার করে ইমন ক্যপশানে লেখেন- ‘সকলকে জানাই সরস্বতী পূজোর শুভেচ্ছা ও অভিনন্দন। ঈশ্বর সবার মঙ্গল করুন। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন’। সাথে সাথে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar