whatsapp channel

Allu-Alia: মন কেড়েছে ‘পুষ্পা’, আল্লু অর্জুনের নায়িকা হতে চান আলিয়া ভাট

‘পুষ্পা’ চলতি বছরে এখনও অবধি সর্বাধিক বাণিজ্যিক সফলতা প্রাপ্ত ফিল্ম। ‘পুষ্পা’-র ডায়লগ ও গানও রীতিমত বিখ্যাত হয়েছে। এই ফিল্মে নামভূমিকায় অভিনয় করেছেন আল্লু অর্জুন (Allu Arjun)। ‘পুষ্পা’ হিট হওয়ার ক্ষেত্রে আল্লু অর্জুনের স্টারডম কিছুটা হলেও কাজ করেছে। এবার আলিয়া ভাট (Alia Bhatt) তাঁর সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘পুষ্পা’ চলতি বছরে এখনও অবধি সর্বাধিক বাণিজ্যিক সফলতা প্রাপ্ত ফিল্ম। ‘পুষ্পা’-র ডায়লগ ও গানও রীতিমতো বিখ্যাত হয়েছে। এই ফিল্মে নামভূমিকায় অভিনয় করেছেন আল্লু অর্জুন (Allu Arjun)। ‘পুষ্পা’ হিট হওয়ার ক্ষেত্রে আল্লু অর্জুনের স্টারডম কিছুটা হলেও কাজ করেছে। এবার আলিয়া ভাট (Alia Bhatt) তাঁর সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন।

Advertisements

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, তাঁর পুরো পরিবার একসঙ্গে বসে ‘পুষ্পা’ দেখেছেন। আল্লু অর্জুনের অভিনয় তাঁদের মন কেড়ে নিয়েছে। পরিবারের সদস্যরা আলিয়াকে জিজ্ঞাসা করেছেন, কবে তিনি আল্লু অর্জুনের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন! আলিয়া জানিয়েছেন, আল্লু অর্জুনের বিপরীতে নায়িকা হওয়ার সুযোগ পেলে তিনি এককথায় রাজি হয়ে যাবেন। এই প্রসঙ্গে আলিয়া জানিয়েছেন, তাঁর নিকনেম আলু। সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়ার আগামী ফিল্ম ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র ট্রেলার। এই ফিল্মের নির্মাতা সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali)।

Advertisements

Advertisements

গত বছর ডিসেম্বর মাসের মাঝামাঝি মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা’-র অনলাইন টিকিট বুকিং দেখেই বোঝা গিয়েছিল, এই ফিল্ম পেতে চলেছে চূড়ান্ত বাণিজ্যিক সফলতা। উপরন্তু ‘পুষ্পা’-র সাফল্যের জন্য অবদান রয়েছে সামান্থা প্রভু (Samantha Prabhu)-র। ‘পুষ্পা’-তে সামান্থার আইটেম ডান্সের প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। অপরদিকে নজর কেড়েছে আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)-র অনস্ক্রিন রসায়ন। দক্ষিণ ভারতের রক্তচন্দনের স্মাগলিং-এর প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘পুষ্পা’।

Advertisements

তবে আলিয়ার এই সাক্ষাৎকার সামনে আসতেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন এটি আলিয়ার স্ট‍্র‍্যাটেজি। দক্ষিণ ভারতীয় ফিল্মের বিপুল সাফল্য দেখে আলিয়া এখন সেদিকে ঝুঁকছেন। তবে যাই হোক, “পুষ্পা, ঝুঁকেগা নেহী সালা”!

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media