Hoop PlusTollywood

Nusrat Jahan: সোনালি লেহেঙ্গা-চোলিতে দীপাবলীর শুভেচ্ছা জানালেন নুসরত জাহান

প্রতি বছর দীপাবলীর ফটোশুট করেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। 2020 সালের দীপাবলীর ফটোশুটে সোনালি রঙের লেহেঙ্গা-চোলি পরে প্রথম স্বামী নিখিল জৈন (Nikhil Jain)-এর কাছে প্রশংসিত হয়েছিলেন তিনি। 2021 সালে তাঁর কোলে ছিল একমাত্র পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)। পাশে ছিলেন তাঁর দ্বিতীয় স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও তাঁর প্রথম পক্ষের পুত্রসন্তান। ঈশানের এক ঝলক নুসরত শেয়ার করেছেন দীপাবলীর সন্ধ্যায়। চলতি বছর আবারও নতুন ফটোশুট করে তা ইন্সটাগ্রামে শেয়ার করলেন নুসরত।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের লেহেঙ্গা-চোলি। চোলি জুড়ে রয়েছে সোনালি চুমকির কারুকার্য ও সোনালি সুতোর এমব্রয়ডারি। চোলিটি ডিপ নেক। ফলে সামান্য দৃশ্যমান হয়েছে নুসরতের ক্লিভেজ। লেহেঙ্গাটিও সোনালি রঙের। তাতে রয়েছে একই রঙের সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। লেহেঙ্গা-চোলির ওড়নাটিও সোনালি রঙের। ওড়নাতেও রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি। ওড়নার পাড় জুড়ে রয়েছে এমব্রয়ডারি ও সিকুইনের কারুকার্য। হাতে মেহেন্দি পরেছেন নুসরত। দুই হাত ভরে সাদা-হলুদ রঙের চুড়ি পরেছেন তিনি। কানে রয়েছে সোনালি রঙের ঝুমকো। তাতে রয়েছে মুক্তোর ঝুল্লি। কপাল জুড়ে রয়েছে সোনালি রঙের মাঙ্গটিকা। তাতেও রয়েছে সাদা মুক্তোর কারুকার্য। চুলে সাদা ফুলের মালা জড়ানো রয়েছে। হালকা মেকআপ করেছেন নুসরত।

ছবিতে নুসরতের চারপাশে জ্বলন্ত প্রদীপ দিয়ে সাজানো। এছাড়াও সাজানো রয়েছে সাদা-লাল ফুল। নুসরতের হাতে রয়েছে কারুকার্য করা মাটির থালা। তাতে লাল ফুলের মাঝে সাজানো জ্বলন্ত মাটির প্রদীপ। ছবিগুলি শেয়ার করে নুসরত বাংলা, হিন্দি ও ইংরাজি ভাষায় তাঁর অনুরাগীদের জানিয়েছেন দীপাবলীর শুভেচ্ছা। নুসরতের ছবিতে কমেন্ট করে শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) দিয়েছেন আগুনের ইমোজি। প্রত্যুত্তরে তাঁকে ধন্যবাদ জানিয়ে নুসরত সম্বোধন করেছেন ‘পটাকা’ বলে।

এই প্রথমবার নুসরতের ছবিতে কোনো অশ্লীল কটাক্ষ করেননি নেটিজেনদের একাংশ। সকলেই তাঁকে জানিয়েছেন দীপাবলীর শুভেচ্ছা।

whatsapp logo