whatsapp channel

Somlata Acharyya: দূরত্বের জন্যই বৈবাহিক সম্পর্ক টিকে আছে গায়িকা সোমলতার!

কখনও কখনও দূরত্বের জন্য টিকে যায় বহু সম্পর্ক। কিন্তু কখনও এক ছাদের তলায় থেকেও সম্পর্কের উষ্ণতা রক্ষা করা যায় না। অন্তত সোমলতা আচার্য চৌধুরী (Somlata Acharyya Chowdhury)-র কথা শুনে এমনটাই…

Avatar

কখনও কখনও দূরত্বের জন্য টিকে যায় বহু সম্পর্ক। কিন্তু কখনও এক ছাদের তলায় থেকেও সম্পর্কের উষ্ণতা রক্ষা করা যায় না। অন্তত সোমলতা আচার্য চৌধুরী (Somlata Acharyya Chowdhury)-র কথা শুনে এমনটাই মনে হচ্ছে।

সম্প্রতি ‘দিদি নং ওয়ান’ -এর একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যেখানে সোমলতাকে বলতে শোনা যাচ্ছে, দূরে থাকার জন্য সম্পর্কটা টিকে আছে। ঘোরতর সংসারী সোমলতার প্রেম সাড়ে নয়-দশ বছরের। এর মধ্যেই পূর্ণ হয়েছে তাঁদের বিয়ের দশ বছর। প্রেম ছিল লং ডিসট‍্যান্স। বিয়ের পর আট বছর দূরে রয়েছেন তিনি ও তাঁর স্বামী। সোমলতা তাঁর কাজের জন্য কলকাতায় থাকেন। তাঁর স্বামী থাকেন গোরেগাঁওতে। রচনা (Rachana Banerjee) চমকে গেলেন এই কথা শুনে। কিন্তু পরমুহূর্তে সোমলতা যখন বললেন, এই কারণেই টিকে আছে তাঁদের সম্পর্ক, তখন হেসে ফেললেন রচনা।

রচনা তো বলেই ফেললেন, মিমি (Mimi Chakraborty) এই কথা শুনে আর বিয়ে করবেন না। সোমলতা জানালেন, লকডাউন তাঁর কাছে আশীর্বাদ। কারণ লকডাউনের ফলে তাঁর স্বামী কলকাতায় থেকে ওয়ার্ক ফ্রম হোম করছেন। ফলে গত দু-আড়াই বছর ধরে তাঁরা আক্ষরিক অর্থেই সংসার করছেন। সোমলতার স্বামী গোরেগাঁওতে থাকার সময় সোমলতা প্রতি মাসে সময় বার করে সাত-আট দিনের জন্য তাঁর স্বামীর কাছে যেতেন। সেই সময় তাঁর স্বামী তাঁকে এয়ারপোর্ট থেকে পিক আপ করতেন। চলে যাবার দিন ছাড়তে আসতেন এয়ারপোর্টে। সোমলতার মনে হয়, শুরু থেকেই তাঁরা যদি একসাথে থাকতেন, তাহলে এই টান আসত না।

গায়িকা হলেও সোমলতা পড়ান আশুতোষ কলেজে। ফার্স্ট ইয়ারের ছাত্রছাত্রীরা তো তাঁকে নিয়ে রীতিমত আলোচনা করে। কারণ তাদের বিশ্বাস হয় না, সোমলতা তাদের টিচার। এদিন ‘দিদি নং ওয়ান’-এ গান গেয়ে সকলের মন জয় করেছেন সোমলতা।

whatsapp logo