BollywoodHoop Plus

Monalisa: উন্মুক্ত ক্লিভেজে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা, পোশাকের ফাঁকে দৃশ্যমান গোপন জিনিস

মোনালিসা (Monalisa) বর্তমানে হিন্দি টেলিভিশনে কাজ করছেন। কয়েক মাস আগে ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh)-এর সাথে তাঁর একটি ছবি শেয়ার করে মোনালিসা জানিয়েছিলেন, একটি শুটিংয়ের কাজে পটনা গিয়েছিলেন তিনি। তবে তা নিয়ে বেশি কথা বলতে নারাজ মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় মোনালিসা যথেষ্ট অ্যাকটিভ। ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। সপ্তাহের শুরুতেই নতুন ফটোশুটের ঝলক শেয়ার করেছেন মোনালিসা।

মোনালিসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি অফ হোয়াইট রঙের শর্ট ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে গ্রে রঙের স্ট্রাইপ। ড্রেসটি স্লিভলেস। ড্রেসের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন তিনি। চোখের কোল ভরেছেন কালো কাজলে। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা রয়েছে চুল। পায়ে রয়েছে কালো-রূপোলি হিল স্যান্ডেল। ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি তুলেছেন মোনালিসা। একটি ছবিতে দৌড়ানোর ভঙ্গী করেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, সুযোগ নিয়ে ভুল করে এলোমেলো হয়ে যাও।

মোনালিসার অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নামী তারকা মোনালিসা জনপ্রিয় হয়ে উঠেছিলেন রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে। শো জিততে না পারলেও দর্শকদের পছন্দের প্রতিযোগী হয়ে উঠেছিলেন তিনি।

বর্তমানে কালার্স চ্যানেলের ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। এছাড়াও তিনি অভিনয় করেছেন একটি হিন্দি ওয়েব সিরিজে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo