whatsapp channel

ঢাকের তালে কোমর দুলিয়ে নাচলেন ‘যমুনা ঢাকি’-এর যমুনা, তুমুল ভাইরাল ভিডিও

দুর্গোৎসব বাঙালি তথা টেলিইন্ডাস্টির সেরা উৎসব। প্রতিবছরের নর্মাল পুজোর মত পটচিত্র এবারে ছিলনা। বর্তমানে নিউ নর্মালকে আপন করে বাঙালি তথা স্টাররাও আনন্দে মেতে উঠেছেন। এবারের পুজোয় বাড়ি বসেই অনেকে উদযাপন…

Avatar

HoopHaap Digital Media

দুর্গোৎসব বাঙালি তথা টেলিইন্ডাস্টির সেরা উৎসব। প্রতিবছরের নর্মাল পুজোর মত পটচিত্র এবারে ছিলনা। বর্তমানে নিউ নর্মালকে আপন করে বাঙালি তথা স্টাররাও আনন্দে মেতে উঠেছেন। এবারের পুজোয় বাড়ি বসেই অনেকে উদযাপন করেছেন তো অনেকে বন্ধুদের সাথে বসে আড্ডা দিয়ে পুজোয় আনন্দ উপভোগ করেছেন। আর এই সময় ভক্তদের মন ভালো করতে শ্বেতা ভট্টাচার্য নিজের নাচের ভিডিয়ো দিয়ে ফ্যানদের মন ভালো করলেন।

শ্বেতা ভট্টাচার্য ওরফে যমুনা নিজের ভারতনাট্যম আর কথ্যক নাচের জন্য বেশ জনপ্রিয়। নিজের নাচের নানান ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করলেন অভিনেত্রী। আর এই নাচ মুহূর্তেই ভাইরাল। যমুনা নিজের দুর্গা পুজোর স্মৃতির পাতা উল্টে পুজোর গানের তালে নেচে উঠলেন। আর সেই ভিডিয়ো এখন শো শো করে ভাইরাল। কি আছে সেই ভিডিয়োতে একনজরে দেখে নেওয়া যাক।

হাতে শাঁখা-পলা, কোমরে বিছা, মাথায় চওড়া সিঁদুর পড়ে নববধূ রুপে মা দুর্গার সামনে শ্বেতা দেবের ‘পরাণ যায় জ্বলিয়া রে’ সিনেমার সুপারহিট গানে ‘ঢাকের তালে কোমর দোলে’ তুমুল নাচলেন। গানের লিরিক্সে তাল মিলিয়ে প্রতিটি স্টেপে ফাটিয়ে নাচ করলেন অভিনেত্রী। শ্বেতা দেড় বছর বয়স থেকে নাচ করছেন। আর এখনো অভিনয়ের পাশাপাশি অবসর সময়ে নাচ করতে ভালোসেন অভিনেত্রী।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা শ্বেতা ভট্টাচার্য প্রথম ধারাবাহিক ‘সিঁদুরখেলা’ থেকেই দর্শকের প্রিয়পাত্রী হয়েগিয়েছিলেন। অবশ্য এই অভিনেত্রী চ্যালেঞ্জ সিনেমায় শুভশ্রীর বন্ধু হিসেবে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। তবে তিনি জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক “জড়োয়ার ঝুমকো” সিরিয়াল থেকে জনপ্রিয়তার উর্দ্ধ গগনে চলে যান। বর্তমানে লকডাউনের পর আবারো জীবাংলায় “যমুনা ঢাকী” ধারাবাহিকে যমুনার চরিত্রে অভিনয় করছেন। মেয়েদের সম্মানের আর মাথা উঁচু করে প্রতিষ্ঠিত হওয়ার উদ্দেশ্যে এই সিরিয়ালের মূল গল্প। এখন দেখুন অভিনেত্রীর অসাধারণ নাচের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media