দিলীপ ঘোষের সান্নিধ্যে সাধারণ মানুষের সাহায্যের অঙ্গীকার, বিজেপি-তে যোগদান করলেন ‘খড়কুটো’র বাবিন

HoopHaap Digital Media

‘ইষ্টি কুটুম’ হোক বা ‘বোঝেনা সে বোঝেনা’ বা ‘কুসুম দোলা’ সবেতেই কৌশিক তাঁর অনবদ্য অভিনয়ের ছাপ রেখে গেছে। এখন স্টার প্লাসের ‘খড়কুটো’ তে গুনগুনের স্বামীর চরিত্রে অভিনয় করে প্রমাণ করে চলেছে যে শুধু মাত্র নেগেটিভ চরিত্রের জন্য কৌশিক হিট নন, পজিটিভ চরিত্রেও মাত দিতে পারেন তিনি। ছিপছিপে এই অভিনেতা এবারে অভিনয়ের পাশাপাশি যোগ দিতে চলেছেন রাজনীতিতেও।

২০২১ এই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অভিনেতা কৌশিক রায়। শুক্রবার আনুষ্ঠানিক ভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন তিনি। সাধারণত টলি পাড়ার অধিকাংশ অভিনেতা ও অভিনেত্রী তৃণমূল পার্টির সঙ্গে যুক্ত, কিন্তু কৌশিক একটু অন্য চাল দিলেন তাঁর ক্যারিয়ার জীবনে।

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে একটুও সময় নষ্ট না করে বিজেপির সঙ্গে হাত মেলালেন খড়কুটোর কেন্দ্রীয় পুরুষ চরিত্র কৌশিক রায়। দীর্ঘদিন ধরেই রাজনীতিতে আসবার পরিকল্পনা ছিল তাঁর বলে জানান কৌশিক, এবারে সাধারণ মানুষের জন্য কাজ করতে চান, তাই বিজেপির রাজ্য অফিসে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে হাত মিলিয়ে দলের পতাকা কাঁধে তুলে নেন কৌশিক। এদিন এই টেলি তারকা জানান যে ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি একজন ভালো নেতা হওয়ার ইচ্ছা তাঁর মনে অনেকদিন ধরেই ছিল, অনেক জায়গা থেকে পূর্বে ডাকও এসেছে, শেষে চলতি বছরে এমন সিদ্ধান্তে উপনীত হন তিনি।

রাজনীতিতে যুক্ত হলেও ভোটে দাঁড়াবেন কিনা সেই ব্যপারে স্পষ্ট করে কিছুই বলেননি অভিনেতা। তবে কৌশিকের কথায়, “অভিনয়ের পাশাপাশি দলকে সময় দেব। যে ভাবে কাজ করতে বলা হবে করব।”

About Author

Leave a Comment