Hoop PlusHoop VideoTollywood

Koel Mallick: বেসুরো গান গেয়ে নেটদুনিয়ায় চূড়ান্ত ট্রোলড কোয়েল মল্লিক

কখনও কখনও দর্শকদের আবদার রাখতে গিয়ে তারকারা ফেঁসে যান অন্তর্জালে। এর আগে একাধিক তারকা বেসুরো গান গাওয়ার জন্য ট্রোলড হয়েছেন। এবার সেই তালিকায় নাম জুড়ল কোয়েল মল্লিক (Koel Mallick)-এর। সম্প্রতি একটি অনুষ্ঠানে অত্যন্ত বেসুরো গান গেয়েছেন কোয়েল। দর্শকদের অনুরোধে গানটি গেয়েছিলেন তিনি। কিন্তু এই অনুরোধ রাখতে গিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রোলড হতে হচ্ছে তাঁকে।

সম্প্রতি ‘আশীর্বাদ স্টুডিও অফিশিয়াল’ ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে কোয়েলকে দেখা গেছে পূর্বচড়া গ্রামীণ মেলা ও বসন্ত উৎসবের মঞ্চে গান গাইতে। কোয়েলের পরনে ছিল লাল ও সোনালি রঙের ঝলমলে পোশাক। হালকা মেকআপ ও খোলা চুলে কোয়েলকে যথেষ্ট সুন্দর লাগছিল। দর্শকদের অনুরোধে ‘হান্ড্রেড পার্সেন্ট লাভ’ ও ‘পাগলু থোড়া সা করলে রোম‍্যান্স’ গান দুটি গেয়েছেন কোয়েল। এটি একটি পুরানো ভিডিও হলেও আশি লক্ষের বেশি ভিউ হয়েছে এখনও অবধি। ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ কমেন্ট বক্সে লিখেছেন, এই গান শুনে তাঁদের কান দিয়ে রক্ত বেরিয়ে গিয়েছে। অনেকে বলেছেন, কোয়েল গানটিকে ধর্ষণ করেছেন। তবে কোয়েল এখনও অবধি ট্রোলের প্রতিক্রিয়া জানাননি।

2003 সালে ‘নাটের গুরু’ ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন কোয়েল। এরপর ‘দুই পৃথিবী’, ‘সাত পাকে বাঁধা’, ‘মন মানে না’, ‘প্রেমের কাহিনী’-র মতো ফিল্মে অভিনয়ের পাশাপাশি কোয়েল অভিনয় করেছেন ‘হেমলক সোসাইটি’-র মতো অন্য ধারার ফিল্মে। বাংলা ফিল্ম ‘অরুন্ধতী’-তে অ্যাকশন দৃশ্যেও সাবলীল ছিলেন কোয়েল।

কোয়েলকে শেষবার দেখা গিয়েছে শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukherjee)-র কাহিনী অবলম্বনে নির্মিত ফিল্ম ‘বনি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। কিন্তু এই ফিল্মটি বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি।

whatsapp logo