BollywoodHoop Plus

Nia Sharma: দুধ সাদা পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, নিয়ার বোল্ড লুকে ক্লিন বোল্ড নেটিজেনরা

বলি পাড়ার ছোটপর্দার নাগিন খ্যাত লোকপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা। ২০২০ সালের ‘খতরো কে খিলারী’ রিয়্যালিটি শো জেতার পর তাঁর কেরিয়ারে সফলতার পারদ আরো উঁচুতে উঠতে শুরু করে।অতি আধুনিক যুগের অভিনেত্রী হওয়ায় সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন নিয়া। মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের রিল ভিডিও থেকে শুরু করে বিভিন্ন ধরনের বোল্ড ফটোশুটেও তিনি ধরা দেন ইনস্টাগ্রামে। লাইমলাইটে তিনি প্রায়শই সর্বোচ্চ।

নিয়া শৰ্মা অতিসম্প্রতি একটি বোল্ড ফোটোশুটের তিনটি ছবির সিরিজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে তিনি একটি উন্মুক্ত সাদা পোশাক পড়ে আছেন। গলায় শোভা পাচ্ছে একটি ডিজাইনার সাদা নেকলেস। এক পিঠ খোলা ঘন বাদামী চুল আর গোলাপি মেকআপে নিয়াকে বরাবরের মতো এবারও অন্যরকম বিস্ময়কর লাগছিল। একথায় যাকে বলে হট। অভিনেত্রীর উষ্ণতা দেখে তো চোখ ফেরানো সত্যিই দায় হয়ে দাঁড়িয়েছে নেটপাড়ার।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

নিয়া লিখেছেন, ‘এটি ফোটোশ্যুট তাই ক্যাপশন প্রয়োজন নেই। কিন্তু নিজেকে পৃথিবীর বুকে পরীর মত মনে হচ্ছে’। সত্যিই প্রতিটা মানুষকেই নিজেকে নিয়ে অনেকটাই পজেটিভ হওয়া উচিত। এটাই হয়ত বোঝাতে চেয়েছেন নিয়া। অনুরাগী থেকে আমজনতা সবাই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ওঁর ছবিটিতে, ‘গোটা পৃথিবীতে তুমিই সুন্দর’। বলাই বাহুল্য, তিরের বেগে বেড়ে চলছে হট অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার ফলোয়ার্স। এখন যা ৭ মিলিয়ন অতএব বড় পর্দার সদস্যদের থেকে কোনো অংশে কম নয়।

প্রসঙ্গত, এই প্রথম না বরাবরই নিজের মত চলেন নিয়া। স্বল্প পোশাকে তিনি ভালোই সুখী। আরাম পান ওভাবে। তাই জন্য বহুবার অভিনেত্রী নেটিজিনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। তখন তিনি নীরব না থেকে একটাই জবাব দিয়েছিলেন, ‘আমি যা করি নিজেকে ভালোবেসে করি। নিজেকে ভালো রাখার জন্য করি। আমি এভাবেই সুখী তাই করি আর এমনিতেও প্রশংসা শুনতে পছন্দ করিনা। কারণ ধন্যবাদ জানাতে ভালো লাগেনা।’

whatsapp logo