Hoop PlusRegional

Rashmika-Srinidhi: রশ্মিকার থেকেও বেশি দর হাঁকাচ্ছেন এই দক্ষিণী অভিনেত্রী

‘পুষ্পা : দ্য রাইজ’ ফিল্মের পর অন্যতম চর্চিত হচ্ছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। কিন্তু এর মধ্যেই আরও একজন নায়িকাকে নিয়ে শুরু হয়েছে চর্চা। তাঁর নাম শ্রীনিধি শেঠি (Srinidhi Shetty)। সাম্প্রতিক দক্ষিণী ফিল্ম ‘কেজিএফ চ্যাপ্টার টু’-তে মুখ্য চরিত্রের মধ্যে অন্যতম ছিলেন শ্রীনিধি। এর আগে তামিল, তেলেগু ও কন্নড় ফিল্মে অভিনয় করলেও ‘কেজিএফ চ্যাপ্টার টু’ তাঁকে সফলতা দিয়েছে। নায়িকা হিসাবে দিয়েছে পায়ের তলার জমি। একসময় প্রশান্ত নীল (Prashant Neel)-এর সঙ্গে পরিচালনার কাজে ব্যস্ত হলেও পরে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেন শ্রীনিধি। ‘কেজিএফ চ্যাপ্টার টু’-র রেকর্ড সাফল্যের পর আপাতত বেড়ে গিয়েছে শ্রীনিধির পারিশ্রমিক।

শ্রীনিধির পারিশ্রমিক এই মুহূর্তে রশ্মিকার পারিশ্রমিকের কাছাকাছি পৌঁছে গিয়েছে। ‘পুষ্পা’-র পর রশ্মিকার পারিশ্রমিক বেড়ে হয়েছে দুই কোটি টাকা। এই মুহূর্তে শ্রীনিধিও রশ্মিকার মতো সমতুল্য পারিশ্রমিক দাবি করছেন। শ্রীনিধি অভিনীত ফিল্মগুলি এর আগে সফলতা না পেলেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। আপাতত বলিউডের জন্য নিজেকে তৈরি করছেন শ্রীনিধি।

এর আগে ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’-এ শ্রীনিধি অভিনয় করেছিলেন একটি ছোট চরিত্রে। এরপর বিক্রম (Vikram) পরিচালিত ফিল্ম ‘কোবরা’-য় অভিনয় করেছিলেন শ্রীনিধি। কিন্তু এরপরেই আসে ‘কেজিএফ চ্যাপ্টার টু’-র প্রস্তাব।

‘কেজিএফ চ্যাপ্টার টু’ ফিল্মটি জুড়ে ছিল শ্রীনিধির অভিনয়। এই মুহূর্তে ভারতীয় ফিল্মের ইতিহাসে শ্রীনিধি এক নতুন তারকা হিসাবেই বিবেচিত হচ্ছেন।

whatsapp logo