whatsapp channel

ট্রান্সপারেন্ট কালো পোশাকে উঁকি দিচ্ছে বক্ষভাঁজ, নেটিজেনদের নজর কাড়ল পূজার সুগভীর নাভি

কালো ড্রেসে যে কাউকেই গ্ল্যামারাস লাগে। কারণ কালো হল সবসময়ের জন্য আকর্ষণীয়। বিয়ে বাড়ি হোক বা পার্টি এসব জায়গায় যদি ব্ল্যাক বোল্ড ড্রেসে যাওয়া যায় তাহলে কেউ নজর এড়াতে পারবে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

কালো ড্রেসে যে কাউকেই গ্ল্যামারাস লাগে। কারণ কালো হল সবসময়ের জন্য আকর্ষণীয়। বিয়ে বাড়ি হোক বা পার্টি এসব জায়গায় যদি ব্ল্যাক বোল্ড ড্রেসে যাওয়া যায় তাহলে কেউ নজর এড়াতে পারবে না আপনার থেকে। সম্প্রতি, বঙ্গললনা পূজা বন্দ্যোপাধ্যায়ের (Puja Banerjee) কিছু লুকস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে পূজাকে ভীষণ গ্ল্যামারাস ও লাস্যময়ী লেগেছে। ছবিতে দেখা যাচ্ছে একটি সুইমিং পুলে সরবৎ এর গ্লাস হাতে বিভিন্ন মুডে পোজ দিয়েছেন পূজা। পরনে তার কালো মিনি স্কার্ট আর কালো স্লিভলেস বিকিনি স্টাইলের টপ। ঠোঁটে গাঢ় লিপস্টিক আর চওড়া হাসি। কিছু ছবিতে স্বামী কুণাল ভার্মাকেও পাশে থাকতে দেখা গিয়েছে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় পূজা বেশ সক্রিয়। মাঝে মধ্যেই স্বামী কুণাল ও ছেলে কৃশিব এর সঙ্গে ছবি পোস্ট করেন। যেকোনো অনুষ্ঠানের ছবি ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সর্বদা অ্যাক্টিভ থাকেন তিনি। সন্তান হওয়ার সময় থেকে পূজাকে বিশেষ দেখা যায়নি পর্দায়। যদিও পাপ ওয়েব সিরিজের মধ্যে দিয়ে একবার ডিজিট্যাল প্ল্যাটফর্মে এলেও বড় পর্দা থেকে বহুদিন যাবৎ গায়েব ছিলেন তিনি। বিশেষত, বাংলা সিনেমায় তাকে এখন আর দেখাই যায় না।

Advertisements

Advertisements

খুশির খবর এই যে, আবারও পূজাকে পাওয়া যাবে বাংলা ছবিতে। এবারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে থাকছেন পূজা। রাজা চন্দের সঙ্গে ‘চ্যালেঞ্জ ২’ ছবি দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন পূজা, আবারও সেই রাজা চন্দের হাত ধরেই ফিরতে চলেছেন পূজা বড় পর্দায়।

Advertisements

একটা সময় শিব পত্নীর চরিত্র করে দর্শকদের মনে জায়গা করে নেন পূজা। দেবাদিদেব মহাদেব ধারাবাহিক দিয়ে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন। এরপর তাকে বেশ কিছু হিন্দি ধারাবাহিক, বাংলা সিনেমায় কাজ করতে দেখা যায়। সেইসময়, ২০১৩ সালে তার প্রথমবার বিবাহ বিচ্ছেদ হয় এবং ঠিক তার পরপর ‘তুঝ সং প্রীত লাগাই সাজনা’ ধারাবাহিকে বর্তমান স্বামী কুণাল ভার্মার সঙ্গে পরিচয়। শুরু হয় প্রেম, সন্তান ও বিবাহ। বর্তমানে স্বামী সন্তান নিয়ে দিব্যি সুখে আছেন অভিনেত্রী। তবে, বাংলা সিনেমায় কাম ব্যাক করার করনে আবারও চর্চায় এসেছেন পূজা।

whatsapp logo
Advertisements