whatsapp channel

‘নতুন জীবনে ফিরলাম’, বাধা বিপত্তি কাটিয়ে চেনা ছন্দে ফিরলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)-র জীবনে গত বছর থেকেই শুরু হয়েছে চড়াই-উতরাই-এর পালা। তার মধ্যেও মৈনাক ভৌমিক (mainak bhaumik) পরিচালিত ফিল্ম ‘চিনি'-র শুটিং করেছেন অপরাজিতা। বিপর্যয়ের মধ্যেও বাড়িতে নিজে হাতে লক্ষ্মীপুজোও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)-র জীবনে গত বছর থেকেই শুরু হয়েছে চড়াই-উতরাই-এর পালা। তার মধ্যেও মৈনাক ভৌমিক (mainak bhaumik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-র শুটিং করেছেন অপরাজিতা। বিপর্যয়ের মধ্যেও বাড়িতে নিজে হাতে লক্ষ্মীপুজোও করেছেন। এবার অপরাজিতা নিজেই বললেন, তিনি নতুন জীবনে ফিরলেন।

Advertisements

সম্প্রতি শুরু হয়ে গেছে মৈনাক ভৌমিক-এর আরও একটি ফিল্মের শুটিং। করোনা অতিমারী, লকডাউন ও শ্বশুরমশায়ের মৃত্যু সবকিছুকে পিছনে ফেলে আবারও শুটিংয়ে ফিরলেন অপরাজিতা। এর মধ্যেই কেটে গিয়েছে প্রায় সত্তর দিন। দিনগুলো ছিল বড্ড লড়াইয়ের। করোনা আক্রান্ত প্রতিবেশীকে সাহায্য করতে গিয়ে নিজে বিপর্যস্ত হয়ে গিয়েছিলেন অপরাজিতা। সেই সময় তিনি দেখেছেন তথাকথিত মানুষের অমানবিক মুখ। এর মধ্যেই 27 শে এপ্রিল অপরাজিতা পরিচালক ও প্রযোজকদের সঙ্গে কথা বলে একটু সময় চেয়ে নিয়েছিলেন। কারণ ভ‍্যাক্সিন না নিয়ে ফ্লোরে যাওয়ার পক্ষপাতী ছিলেন না তিনি।

Advertisements

গত বছর লকডাউনের 110 দিন পরে শুটিং ফ্লোরে ফিরে নার্ভাস হয়ে গিয়েছিলেন অপরাজিতা। অপরাজিতার হাত-পা রীতিমতো কাঁপছিল। তবে ‘চিনি’-র শুটিং করতে গিয়ে অপরাজিতা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এরপর তাঁর সম্পূর্ণ সুস্থ হতে বেশ কিছুটা সময় লেগেছিল। এবার লকডাউনের সত্তর দিন পরে শুটিং ফ্লোরে ফিরলেন অপরাজিতা। কিন্তু শুটিংয়ের তিরিশ দিন আগে আবারও নার্ভাস হয়ে গিয়েছিলেন তিনি। উপরন্তু পিতৃতুল‍্য শ্বশুরমশায়ের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তিনি।

Advertisements

কিন্তু তাঁকে ফিরতেই হত ফ্লোরে। কারণ তিনি যে অপরাজিতা। মেকআপ রুমে বসে নিজেই মেকআপ করতে করতে দর্শকদের আশীর্বাদ চাইলেন সকলের প্রিয় ‘অপাদি’, বললেন সামনে অনেকগুলি ফিল্মের শুটিং রয়েছে। প্রতিকূল পরিস্থিতিতে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন অপরাজিতা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media