BollywoodHoop Plus

বিয়ের পরই নতুন প্রেম! স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে অন্তরঙ্গ নেহা কক্কর

ফের প্রেম করছেন বলিউডের জনপ্রিয় হটেস্ট গায়িকা নেহা কক্কর। করোনা কালেই বিয়ে করেছিলেন পাঞ্জাবী গায়ক রোহন প্রীত সিং এর সঙ্গে। করোনার নিয়ম সাইডে রেখেই ধূমধাম করে বিয়ে করেন তিনি। প্রায় একমাস ধরে চলে সম্পূর্ণ বিয়ের পর্ব। এমনকি দুবাইতে গিয়ে বিলাসবহুল মধুচন্দ্রিমা পর্বও সারেন তিনি ও রোহন প্রীত। কিন্তু একি হল! এখন অন্য পুরুষের সঙ্গে প্রেমে মজেছেন নেহা। কোথায় রোহন প্রীত?

সম্প্রতি গুরু রণধাওয়া তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নেহার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে পাথরের উপর গোলাপি শাড়ি পরে শুয়ে আছেন গায়িকা। সেই ছবি পোস্ট করেছেন গুরু রণধাওয়া নিজে এবং ক্যাপশনে লিখেছেন, “আরও ভালোবাসতে চাই। ” এই পোস্টে নেহা কক্কর ট্যাগও ছিলেন। এদিকে নেহাও গুরুকে বলেন, আরও ভালো বাসতে চাই।

 

View this post on Instagram

 

A post shared by Guru Randhawa (@gururandhawa)

তাহলে কি গুরুর সঙ্গে নতুন প্রেম শুরু হল? বিয়ের আগেও আদিত্যর সঙ্গে মাখো মাখো প্রেমে জড়িয়েছেন নেহা। উদিত নারায়ণ নিজেও পুত্রবধূ বানাতে চেয়ে ছিলেন নেহাকে। যদিও দুজন আলাদা জায়গায় পরবর্তীতে বিয়ে করেন। এবং আদিত্য সাফ জানান যে পুরোটাই টি আর পি র জন্য করা। নেহা শুধু তার বন্ধু মাত্র।

তাহলে এই ঘটনাও কি শুধুই গুজব নাকি অন্য কিছু? আসলে গুরু রণধাওয়ার সঙ্গে তাঁর নতুন মিউজিক অ্যালবাম ‘অর পেয়ার করনা হ্যায়’-এর প্রচার করছেন নেহা নিজে। নতুন ভিডিও অ্যালবামের জন্যেই এমন গুজব ছড়িয়ে প্রচার চালাচ্ছেন নেহা। এটা অবশ্য নতুন নয়, বিয়ের পরেই প্রেগন্যান্ট অবস্থায় ছবি পোস্ট করেও অনুরাগীদের বোকা বানিয়েছেন তিনি।

whatsapp logo