whatsapp channel

Rupam Islam: ‘আমাকেও বাঁচতে হবে’, মেজাজ হারিয়ে অকথ্য গালাগালি ভক্তদের! ট্রোলড রূপম ইসলাম

বছরের শুরুর দিন থেকেই চর্চায় সঙ্গীতশিল্পী রূপম ইসলাম (Rupam Islam)। তাঁর প্রথম দিনের কনসার্টেই বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছিল। তারপর থেকে একাধিক বার একাধিক জায়গায় ফসিলসের অনুষ্ঠান ঘিরে দেখা দিয়েছে বিতর্ক। এমনকি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বছরের শুরুর দিন থেকেই চর্চায় সঙ্গীতশিল্পী রূপম ইসলাম (Rupam Islam)। তাঁর প্রথম দিনের কনসার্টেই বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছিল। তারপর থেকে একাধিক বার একাধিক জায়গায় ফসিলসের অনুষ্ঠান ঘিরে দেখা দিয়েছে বিতর্ক। এমনকি ভক্ত শ্রোতাদের উপরে হয়েছে পুলিশের লাঠিচার্জও। এবার ফের এক ভিডিও ঘিরে সংবাদ শিরোনামে রূপম ইসলাম। সেলফি তুলতে আসা ভক্তকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ট্রোলড হলেন গায়ক।

Advertisements

একটি ভিডিও এই মুহূর্তে তুমুল শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ১৩ জানুয়ারি কল্যাণীর সেন্ট্রাল পার্কে অনুষ্ঠান ছিল ফসিলসের। শোয়ের পর বিশ্রাম নিতে যাচ্ছিলেন তিনি। তখনই তাঁকে ঘিরে ধরে ভক্তরা। প্রিয় গায়কের সঙ্গে একটি ছবি তোলার জন্য ব্যাকুল হয়ে উঠেছিলেন তারা। প্রথমটা শান্তই ছিলেন রূপম। কিন্তু এক সময় ধৈর্য্যের বাঁধ ভাঙে তাঁর। আর তারপরে যা ঘটে তার জন্য প্রস্তুত ছিলেন না কেউই।

Advertisements

Advertisements

হঠাৎ করেই এক ঝটকায় ভক্তদের দিকে ফিরে তাকিয়ে চিৎকার করে ওঠেন রূপম। অকথ্য ভাষায় গালাগালি দিয়ে তিনি বলে ওঠেন, ‘আমাকেও তো বাঁচতে হবে!’ রূপমের এমন রূপ দেখে হতভম্ব হয়ে যান সকলে। কেউই গায়ককে এমন ভাবে দেখেননি কখনো। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে নেট পাড়ায়। অনেকে মন্তব্য করেছে, শিল্পী হওয়ার আগে একজন ভদ্র ভালো মানুষ হওয়া সবথেকে বেশি জরুরি। মানসিক এবং শারীরিক চাপ থাকে। কিন্তু তাই বলে ভক্তদের এমন রুচিহীন ভাষায় গালিগালাজ! এই ভক্তদের জন্যই তিনি আজ রূপম ইসলাম হয়ে উঠেছেন।

Advertisements

কেউ লিখেছেন, চাপ সামলাতে না পারলে গান গাওয়া ছেড়ে দিন। কেউ আবার লিখেছেন, রূপম ইসলামের কাছে এমন ব্যবহার আশা করা যায়নি। তবে সকলেই নিন্দা নয়, অনেকে গায়কের পাশেও দাঁড়িয়েছেন। তাদের মতে, দিনের শেষে রূপমও একজন মানুষ। তাঁরও ক্লান্তি আসে। ভক্তদের ভালোবাসা মাঝে মাঝে মাত্রা ছাড়া হয়ে ওঠে। রূপমেরও হয়তো ধৈর্য্য চ্যুতি হয়েছিল। তবে তর্ক বিতর্ক চললেও এ বিষয়ে আর মুখ খোলেননি গায়ক।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই