মায়ের কোলে পুঁচকে ইউভান, একরত্তি খুদের আদরমাখা ছবি শেয়ার করলেন রাজ

Avatar

HoopHaap Digital Media

গত বছর ১২ই সেপ্টেম্বর রাজ শুভশ্রীর পরিবারে আসে নতুন সদস্য। সেদিন এই একরত্তি ছেলে দুজনের ভালোবাসার প্রতীক হয়ে ঘর আলো করে আসেন তাঁদের এই ছোট্ট ছেলে। এই একরত্তির নাম দিয়েছেন ভালোবেসে ইউভান। ইউভান জন্মের সাথে সাথে দুজনেই বিকেলেই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। একজন মায়ের কাছে সন্তান জন্মের প্রতিটি মুহূর্ত যেমন খুব স্পেশাল তেমনি একজন পিতার কাছে সন্তান সুন্দর মুহূর্ত খুবই স্পেশাল। রাজ ও এর ব্যতিক্রম ছিল না। ইউভানের ভূমিষ্ঠ হওয়ার সময় সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। জন্মের সাথে সাথে বাবা মা দুজনেই বিকেলেই নিজেদের ছেলের ছবি টুইটারে পোস্ট করেন। এরপর থেকে ইউভান বাবা মায়ের চেয়েও বড় সেলিব্রেটি হয়ে ওঠেন।

রাজ চক্রবর্তী ও অভিনেত্রী  শুভশ্রীর এই একরত্তি ইউভানের জন্মের পর থেকে রাজের পরিবারে নিয়ে এসেছে একঝলক খুশির হাওয়া।  ইউভানের জন্মের আগে রাজের পরিবার কে এক বড বিপর্যয়ের মধ্যে যেতে হয়েছিল। রাজ চক্রবর্তীর বাবা প্রথমেকরোনা আক্রান্ত হন এরপর কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা।  এইসময় রাজ সহ পুরক পরিবারের মানসিকভাবে ভেঙে পড়েন। এইসময় বেশ কিছুদিন তাঁদের হোম কোয়ারেন্টিনে থাকতে হয়েছে।  এই ঘটনার কিছু দিন পরেই জন্ম হয় ইউভানের। বাবার মৃত্যুর পর ছেলেকে কাছে পেয়ে খুশিতে আত্মহারা হয়ে ওঠে রাজ। রাজের মা অর্থাৎ ইউভানের ঠাকুমা নাতিকে পেয়ে বেজায় খুশি। এই একরত্তি  নিজের ঠাকুমার শোক ভুলতে অনেকটা সাহায্য করেছে। রাজের মা এখন রাজ শুভশ্রীকে ভুলে নাতিকে বেশি সময় দেন।

দেখতে দেখতে ছোট্ট ইউভান এখন অনেকটাই বড়ো হয়ে গিয়েছে। মা বাবার থেকে ইউভান এখন সোশ্যাল মিডিয়ার হট কেক হয়ে উঠেছে। আরো বড় হলে কি হবে চিন্তা বাবা মায়ের। অবশ্য এসবে মা বাবার সাথে ছোট্ট ইউভান বেশ উপভোগ করেন। আর ইউভান ও এখন থেকেই ক্যামেরায় মায়ের মতো পোজ দিতে শিখে গিয়েছে। এই একরত্তির এখন থেকেই ক্যামেরা বড়ো প্রিয়। আর বাবা ছোট্টুর ক্যামেরাম্যান।

রাজ নিত্যদিনই ছেলের কোনো না কোনো ছবি তুলে নিজের ইন্সটাগ্রামে শেয়ার করে থাকেন। বৃহষ্পতিবার সাস সকালে মা ও ঠাকুমার আদর খেতে বেশ ব্যস্ত। আর এই মুহূর্ত বাবা লেন্সবন্দী করতে ভোলেননি। একনজরে দেখে নেওয়া যাক। শীতের সকালে শীতের জামা কাপড় পড়ে মায়ের কোলে আর ঠাকুমার সাথে রোদ পোহাতে ব্যস্ত ইউভান। অভিনেত্রী একেবারে নর্মাল লুকে আর অন্যদিকে শুভশ্রীর শ্বাশুড়ি মা সুতির শাড়ি পড়ে নাতির দিকে তাকিয়ে। বাড়ির বাগানে ছুটি কাটাচ্ছেন সপরিবারে রাজ। ক্যপশানে লিখলেন,”ছুটির মুড”। এই সুন্দর মুহূর্ত শেয়ার হতে ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Avatar

Leave a Comment