Advertisements

‘ভার্জিনিটি কবে খুইয়েছো?’ মা হয়ে ছেলেকে যৌনজীবন নিয়ে প্রশ্ন! ছিছিক্কারের মুখে মালাইকা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সন্তান বড় হলে বাবা মায়ের বন্ধু হয়ে যায়, এমন কথা তো আকছার শোনা যায়। কিন্তু তাই বলে মালাইকা অরোরা (Malaika Arora) যা করে বসলেন তা দেখে ছিছিক্কারের ঢেউ উঠেছে নেট পাড়ায়। নিজের ছেলের সঙ্গেই যে কেউ এমনটা করতে পারে তা ভেবেই বিতৃষ্ণা জাগছে অনেকেরই। সর্বসমক্ষেই ছেলে আরহান খানকে তাঁর যৌনজীবন নিয়ে প্রশ্ন করে বসলেন মালাইকা। আর তা দেখেই সমালোচনার ঝড় উঠেছে নেট মাধ্যমে।

সম্প্রতি একটি চ্যাট শো শুরু করেছেন মালাইকা। সেখানেই তাঁর মুখোমুখি হয়েছিলেন ছেলে আরহান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শোয়ের একটি ক্লিপিংসে মালাইকাকে প্রশ্ন করতে দেখা যায়, ‘নিজের ভার্জিনিটি কবে খুইয়েছো?’ নিজের মায়ের থেকে এমন প্রশ্নে প্রথমটা থতমত খেয়ে যান। তারপর বলে ওঠেন, ‘ওয়াও’। পালটা তাঁকেও প্রশ্ন করতে শোনা যায়, মালাইকা বিয়ে কবে করছেন? এখানেই শেষ নয়, মালাইকা ছেলের সামনেই বলেন, তিনি কিন্তু ‘স্পাইসি’ উত্তরও দিতে পারেন।

ভিডিওটি দেখেই তুমুল সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজন লিখেছেন, ‘আজ আমি বলতে পারি আরবাজের কোনো দোষ নেই। ডিভোর্সের আসল কারণ এটাই ছিল। নির্লজ্জ মহিলা’। আরেকজন লিখেছেন, ‘নিজের ছেলেকে তার ভার্জিনিটি নিয়ে প্রশ্ন করাটা একজন অভিভাবকের কাছে অত্যন্ত লজ্জাজনক ব্যাপার’।

প্রসঙ্গত, এক সময় সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন মালাইকা। যদিও সেসব অনেক কাল আগের কথা। ২০০২ সালে জন্ম হয় তাঁদের সন্তান আরহানের। কিন্তু ২০১৬ তে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নিজের থেকে অনেক কম বয়সী অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। দেখতে দেখতে বেশ অনেকদিন হয়ে গেল তাঁদের সম্পর্কটার। মাঝে কয়েকবার বিচ্ছেদের গুঞ্জন ছড়ালেও নিন্দুকদের মুখে ছাই দিয়ে দিব্যি একসঙ্গে রয়েছেন তাঁরা। বর্তমানে রিয়েলিটি শোতে বিচারকের আসনেই বেশি দেখা মেলে তাঁর। যদিও অনেকের মতেই, এখনো তিনি মঞ্চে উঠলে তাবড় নৃত্যশিল্পীদের ঘাম ছুটে যাবে। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও তাঁর ফিটনেস রীতিমতো ঈর্ষনীয়। কখনো জিমে শরীরচর্চার ভিডিওর জন্য, কখনো তাঁর খোলামেলা পোশাকের জন্য এখনো চর্চায় উঠে আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by dumb biryani (@dumbbbiryani)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow