whatsapp channel

করোনার কবলে চলে গেলেন ‘সাধক বামাক্ষ্যাপা’ পরিচালক, শোকের ছায়া অভিনয় জগতে!

ফের করোনার শিকারে পা দিলেন টলিউডের অন্যতম এক সদস্য। দীর্ঘ ১০ দিন ধরে তিনি এই মারণভাইরাসের সঙ্গে যুদ্ধ করেন। কিন্তু শেষ রক্ষা হল না। চলে গেলেন পরিচালক টুটু সিনহা এবং…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফের করোনার শিকারে পা দিলেন টলিউডের অন্যতম এক সদস্য। দীর্ঘ ১০ দিন ধরে তিনি এই মারণভাইরাসের সঙ্গে যুদ্ধ করেন। কিন্তু শেষ রক্ষা হল না। চলে গেলেন পরিচালক টুটু সিনহা এবং আশিস মিত্র। সম্প্রতি, পরিচালকের মৃত্যুর খবর জানিয়ে শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী।

Advertisements

কে এই পরিচালক টুটু সিনহা? তিনি বাংলা মেগা ধারাবাহিকের অন্যতম প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব। এই পরিচালকের আসল নাম উৎপল, কিন্তু, স্টুডিও পাড়ায় তিনি টুটু দা নামেই পরিচিত। তিনি ‘সাধক বামাক্ষ্যাপা’, ‘রাজ মহল’-এর মতো সিরিয়ালসহ একাধিক হিট মেগা সিরিয়ালের পরিচালকের দ্বায়িত্বে ছিলেন।

Advertisements

কিন্তু, সব শেষ হয়ে গেল কিছু দিনের মধ্যে। আজ এন আর এস হাসপাতালে মৃত্যু হয় তার। শুধু ধারাবাহিক নয়, তিনি ‘দ্য লাইট.. স্বামী বিবেকানন্দ’ নামের একটি ছবিও পরিচালনা করেছিলেন।

Advertisements

Advertisements

আজ, সোশ্যাল মিডিয়ায় সুদীপ্তা চক্রবর্তী লেখেন, ‘আশিস মিত্র আর টুটু সিনহা… দুই পরিচালকই চলে গেলেন, যাঁদের ছত্রছায়ায় আমি কেরিয়ার শুরুতে টেলিভিশনে কাজ করেছি। কোভিড ১৯ তাঁদের কেড়ে নিল! আমি আজ যেখানে দাঁড়িয়ে আছি, সেই ভিত্তি প্রস্তর ওঁনারাই গড়ে দিয়েছেন। তোমাদের এই অবদান আমি কোনওদিন ভুলব না। শান্তিতে ঘুমিও আশিসদা, টুটুদা। ভগবান তোমাদের পরিবারকে এই যন্ত্রণা সহ্য করবার আর ঘুরে দাঁড়ানোর শক্তি দিক, এইটুকুই প্রার্থনা’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media