whatsapp channel

Nusrat Jahan: মারকাটারি ফিগারে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘হট মাম্মা’ নুসরত, ‘কার জন্য হাত কেটেছ?’ প্রশ্ন নেটিজেনদের

আবারও ট্রোল, আবারও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। নুসরতও থামবেন না, থামতে নারাজ নেটিজেনরাও। প্রতি সপ্তাহান্তে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন নুসরত। কিন্তু হঠাৎই চলতি সপ্তাহের মঙ্গলবার তিনি নতুন ছবি…

Avatar

Nilanjana Pande

আবারও ট্রোল, আবারও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। নুসরতও থামবেন না, থামতে নারাজ নেটিজেনরাও। প্রতি সপ্তাহান্তে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন নুসরত। কিন্তু হঠাৎই চলতি সপ্তাহের মঙ্গলবার তিনি নতুন ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে। মাত্র কয়েকদিন আগেই নুসরতের ছবির প্রশংসা করে তাঁকে আবেদনময়ী বলা নেটিজেনদের একাংশ এবার তাঁকে ভরিয়ে দিলেন ট্রোলে।

নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের লেসের ব্রালেট ও নীল রঙের ডেনিম ট্রাউজার। ব্রালেটটি অফ শোল্ডার। হালকা মেকআপ করে চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন নুসরত। ডান হাতে রয়েছে কয়েকটি ব্রেসলেট। একটি পুরানো নীল স্কুটারের উপর বসে ছবিগুলি তুলেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে তিনটি গোলাপি রঙের ফুলের ইমোজি পোস্ট করেছেন অভিনেত্রী-সাংসদ। ছবি পোস্ট করতে যা দেরি, সকাল থেকে নুসরতকে অব্যাহত ট্রোল করে চলেছেন নেটিজেনদের একাংশ।

তাঁদের মতে, আগে নুসরত সুন্দরী ছিলেন। কিন্তু দিনের পর দিন তিনি যেন শুকিয়ে যাচ্ছেন। কয়েকজন আবার সন্দেহ প্রকাশ করে বলেছেন, একেকটি নুসরতকে একেক রকম লাগে কেন! তার মধ্যেই কয়েকজন লিখেছেন, পুরানো স্কুটার ফটোগ্রাফিতে কাঁরা আগ্রহী! অনেকে জিজ্ঞাসা করেছেন, এটি কি সেই স্কুটার যাতে বসে নুসরত কলেজ যেতেন! অনেকে আবার নুসরতের হাতে কাটা দাগ লক্ষ্য করেছেন! তাঁরা জিজ্ঞাসা করেছেন, কার জন্য হাত কেটেছিলেন অভিনেত্রী! অনেকের মতে, তাঁকে পেত্নীর মতো লাগছে। অনেকে বলেছেন ‘আন্টি’।

কয়েক মাস আগে পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে ‘মহানায়ক’ সম্মানে ভূষিত করা হয়েছে নুসরতকে। কিন্তু বক্স অফিসে এখনও কোনো হিট উপহার দিতে পারেননি তিনি। শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ ছিল মারাত্মক রকমের ফ্লপ। আগামী দিনে নুসরতকে দেখা যাবে ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ও ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ফিল্মে।

whatsapp logo