whatsapp channel
Hoop PlusTollywood

Jaya Ahasan: ওয়েস্টার্ন পোশাকে ঠিকরে বেরোচ্ছে শারীরিক আবেদন! হট চাহনিতে ‘বোল্ড’ জয়া

বয়সের উল্টোপথেও যে হাঁটা যায়, তার বারবার দেখিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আসহান (Jaya Ahasan)। দেখলে বোঝা যায় যে তিনি পার করছেন ৩৯-এর গন্ডি। রূপের জেল্লা হোক বা চাবুক ফিগার, ভক্তদের মনে এখনো দাবানলের সঞ্চার ঘটাতে পটু ওপার বাংলার এই সুন্দরী। যত দিন যাচ্ছে জয়া যেন আরও বেশি সুন্দরী আর আকর্ষণীয় হয়ে উঠছেন। তবে আজ থেকে কয়েক বছর আগে অধিকাংশ সময় জয়াকে দেখা যেত শাড়ি পরিহিতা বাঙালি রমণীর রূপে। কিন্তু ইদানিং ওয়েস্টার্ন পোশাকেই বেশি দেখা যাচ্ছে তাঁকে।

সম্প্রতি শীতের আমেজে সামাজিক মাধ্যমে একরাশ উষ্ণতা ঢেলে দিলেন অভিনেত্রী জয়া আসহান। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে আবেদনময়ী ভঙ্গিমায় ধরা দিয়েছেন ভক্তদের মনে আগুন ধরিয়েছেন অভিনেত্রী। ওয়েস্টার্ন পোশাকে ত্রিরূপে দেখা গেছে জয়াকে। ছবিতে দেখা গেছে, বাড়ির করিডোরে সি-গ্রীন রংয়ের ওয়েস্টার্ন পোশাকে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। যেখানে পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে খোলামেলা উদর এবং স্পষ্ট হয়েছে বক্ষবিভাজিকা। মুখে মানানসই মেকআপ। কানে স্টাইলিশ ইয়ার-রিং, ডান হাতের তর্জনীতে ম্যাচিং রিং, অন্যহাতে প্ল্যাটিনাম ব্রেসলেট। পরিপাটি করে বাঁধা চুল। চোখেমুখে ধরা পড়েছে অভিনেত্রীর আবেদনময়ী অভিব্যক্তি। যেন শীতের সকালে মিঠে রোদের উষ্ণতা নিজের গায়ে মেখে তা বিলিয়ে দিচ্ছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে কিছু লেখা নেই, শুধু তিনটি পরীর ইমোজি দিয়েছেন জয়া।

পোস্টের কমেন্টে উঠে এসেছে ভক্তদের নানারূপ মন্তব্য। কেউ লিখেছেন, ‘তুমি এমনি সুন্দর দেখতে। কি দরকার বোল্ড হবার। পেজে যে আগুন লেগে যাচ্ছে’; কেউ আবার লিখেছেন, ‘আমি বুড়ি হয়ে যাচ্ছি, আর আপনি এই বয়সেও এরকম কিভাবে?’; আবার একজন লিখেছেন, ‘তুমি সুন্দর যদি নাই হও, তাই বলো কি বা আসে যায়। প্রিয়ার রূপ কেমন সেই জানে। ওগো যে কখনো ভালোবাসে’। অনেকে আবার বিরূপ মন্তব্য করতেও পিছুপা হননি। কেউ কেউ এই বয়সে এটিকে ‘বেহায়াপনা’ বলেও দাবি করেছেন।

প্রসঙ্গত, নানা সময়ে নানাবিধ কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী জয়া আসহান। তবে সেসবে বিশেষ আমল দেননা অভিনেত্রী। দুই বাংলায় রুপোলি পর্দায় নিজেকে মেলে ধরেন তন্বী প্রজাপতির মতোই। আর অভিনয়ের পাশাপাশি ফ্যাশন নিয়েও মেতে থাকেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা