whatsapp channel

Subhashree Ganguly: ভরা মাসে দুর্গাপুজো, দ্বিতীয় সন্তানের চিন্তায় বড় সিদ্ধান্ত নিলেন শুভশ্রী

দুর্গাপুজোর পরেই নতুন সদস্য আসতে চলেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) পরিবারে। চলতি বছরের শেষের দিকেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। তাই এ বছরের দুর্গাপুজোটা…

Avatar

Nirajana Nag

দুর্গাপুজোর পরেই নতুন সদস্য আসতে চলেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) পরিবারে। চলতি বছরের শেষের দিকেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। তাই এ বছরের দুর্গাপুজোটা একটু বেশিই স্পেশ্যাল শুভশ্রীর কাছে। আবার একই সঙ্গে একটু বেশি নিরাপদেও থাকতে হচ্ছে তাঁকে। তাই গত বারের মতো এ বারে আর বেশি ঘোরাঘুরি নয়। আবাসনের পুজোতেই এবারে সপরিবারে যোগ দিচ্ছেন শুভশ্রী।

কলকাতার বুকে অভিজাত আবাসন আরবানায় থাকেন রাজ শুভশ্রী এবং তাঁদের আদরের পুত্র ইউভান। আরবানাতেই বেশ জাঁকজমকপূর্ণ পুজোর আয়োজন করা হয়। এ বছর সেই পুজোতেই দেখা গেল রাজ শুভশ্রীকে। সপ্তমীর সকালে স্বামী পুত্রের সঙ্গে আবাসনের পুজোতে গিয়েছিলেন শুভশ্রী। ফ্লোরাল প্রিন্ট সালোয়ার কামিজে দেখা গেল অভিনেত্রীকে। অন্যদিকে নীল পাঞ্জাবি পরেছিলেন রাজ। আর জিন্সের প্যান্ট এবং হলুদ পাঞ্জাবিতে ধরা দিল মিষ্টি ইউভান।

Subhashree Ganguly: ভরা মাসে দুর্গাপুজো, দ্বিতীয় সন্তানের চিন্তায় বড় সিদ্ধান্ত নিলেন শুভশ্রী

পুজোর দিনগুলি নিজেদের মতো করে কাটান রাজ শুভশ্রী। আবাসনে সময় কাটানোর পাশাপাশি মাঝে মাঝে চলে যান হালিশহরের বিশাল বাগানবাড়িতে। গত বছর আবার বর্ধমানে নিজের পুরনো বাড়িতে গিয়েছিলেন শুভশ্রী। রাজ আর ইউভানকে সঙ্গে নিয়ে একেবারে বাঙালি বধূর সাজে দশমীতে মায়ের বরণ করে সিঁদুর খেলেছিলেন। কিন্তু এ বছরে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। তাই সাবধানতা বজায় রাখতেই কলকাতায় থাকার সিদ্ধান্ত শুভশ্রী রাজের। আরবানার ব্যালকনিতে ইউভানের ক্যাপ বন্দুক ফাটানোর ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, গত জুন মাসে সোশ্যাল মিডিয়ায় প্রথম সুখবর দিয়েছিলেন রাজ শুভশ্রী। কোনও রকম আগাম আভাস ছাড়াই এ খবরে চমকে গিয়েছিলেন সকলে। ইউভানের ছবি শেয়ার করে তাঁরা জানিয়েছিলেন যে দাদা হতে চলেছে সে।তারপরেই কমেন্ট বক্সে এসেছিল শুভেচ্ছা বার্তার ঢেউ। আগামী ডিসেম্বর মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার কথা শুভশ্রীর। আপাতত সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি। এখন কোনো সিনেমার কাজ হাতে রাখেননি শুভশ্রী। পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই