BollywoodHoop Plus

Deepika Padukone: কনকনে ঠান্ডায় বিকিনি পরে যা করতে হয়েছিল দীপিকাকে

সরস্বতী পুজোর প্রাক্কালে 25 শে জানুয়ারি, দেশ জুড়ে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ফিল্ম ‘পাঠান’। এই ফিল্মটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। ‘পাঠান’-এর মাধ্যমে আবারও নিজের রাজপাটে ফিরলেন বলিউড কিং শাহরুখ খান (Shahrukh Khan)। এই ফিল্মের মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরল শাহরুখ- দীপিকা (Deepika Padukone) জুটি। বহুদিন পর আবারও দেখা যেতে চলেছে জন আব্রাহাম (John Abraham)-এর পাওয়ারপ‍্যাকড অ্যাকশন। ‘পাঠান’ মুক্তির আগেই বিক্রি হয়ে গিয়েছিল একশো শতাংশ টিকিট। ফিল্মের সাথে গোড়া থেকেই জুড়েছিল বিতর্ক। ‘পাঠান’-এর প্রথম গান ‘বেশরম রং’ রিলিজ করতেই দীপিকার পরনের গেরুয়া বিকিনি নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। তবে এই দৃশ্যটি সেন্সরড হয়নি। কিন্তু পাঠানের কয়েকটি দৃশ্য ও সংলাপে চলেছে সেন্সর বোর্ডের কাঁচি। কিন্তু গেরুয়া বিকিনি প্রসঙ্গে সঠিক সময়ে মুখ খোলার অপেক্ষায় ছিলেন দীপিকা। 25 শে জানুয়ারি এল সেই প্রতীক্ষিত সময়।

প্রকৃতপক্ষে, ‘পাঠান’-এর প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের নির্দেশেই এতদিন চুপ করেছিলেন শাহরুখ ও দীপিকা। বিতর্ককেই ফিল্মের প্রচারের হাতিয়ার বানিয়েছিল পোড়খাওয়া যশরাজ ফিল্মস। তবে মিডিয়ায় সাক্ষাৎকার না দিলেও অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার নির্দেশ ছিল ‘পাঠান’ তারকাদের উপর। যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেল থেকে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে দীপিকার একটি ভিডিও যাতে তাঁকে প্রশ্ন করা হয়েছে ‘বেশরম রং’-এ বিভিন্ন ধরনের বিকিনি পরা নিয়ে।

স্পেনের মায়াময় সমুদ্রসৈকতে হয়েছে ‘বেশরম রং’-এর শুটিং। প্রকৃতপক্ষে, এই গানের সিকোয়েন্স ছিল সি-বিচ পার্টি। এবার দীপিকা ফাঁস করলেন ‘বিহাইন্ড দ্য সিন’ রহস্য। তিনি জানালেন, ‘বেশরম রং’ দেখে মনে হচ্ছে, সমুদ্রের ধারের আবহাওয়া ছিল যথেষ্ট মনোরম। কিন্তু আদতে তা নয়। ঠান্ডা ঝোড়ো হাওয়ায় বিকিনি পরে শুটিং করতে যথেষ্ট কষ্ট হয়েছিল দীপিকার। কিন্তু ‘বেশ রং’ দেখে তা বোঝা যায়নি।

তবে ‘পাঠান’ রিলিজ করে গিয়েছে। খুব শীঘ্রই মিডিয়ার মুখোমুখি হবেন শাহরুখ, দীপিকা, জন। তবে কখন, কবে, কোথায় তাঁরা সাক্ষাৎকার দেবেন তা জানতে হলে চোখ রাখতে হবে তারকাদের ও নির্মাতাদের সোশ্যাল মিডিয়ার পাতায়।