Hoop PlusTollywood

Darshana Banik: খোলামেলা সুইমসুট পরে ক্যামেরার সামনে হাজির দর্শনা বণিক!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, বিশেষ করে বর্তমানে সোশ্যাল মিডিয়া হল রোজগারের একটি অসাধারণ মাধ্যম, বাড়িতে বসে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি সহজেই রোজগার করতে পারেন। সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম যেমন youtube, facebook এবং instagram এর মাধ্যমে আপনি আপনার প্রতিভার সহজেই সকলের সামনে প্রকাশ করতে পারবেন এবং শুধু তাই নয়, বাড়িতে বসেও রোজগার করতে পারবেন ভালো উপায় করতে পারবেন।

বর্তমানে টলিউডের বেশ জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক। দুষ্টু, মিষ্টি হাসিতে সকলের মন জয় করতে একেবারে ওস্তাদ। অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘জোজো’তে প্রথম অভিনয় করে কেরিয়ার যাত্রা পথ শুরু করেছিলেন দর্শনা। তবে পরে অরিন্দম শীলের পরিচালনায় ‘আসছে আবার শবরে’ তাঁকে অনেক বেশি জনপ্রিয়তা দিয়েছিল। তারপর একের পর এক প্রজেক্টে অসাধারণ অভিনয় করেছেন তিনি।

তবে,অভিনয় করে মানুষের মনের মধ্যে পৌঁছে গেছেন, এই অভিনেত্রী এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রাম বা সোশ্যাল মিডিয়াতে। ৫ লাখের বেশি ফলোয়ার আছেন তার ইনস্টাগ্রামে। শুধুমাত্র ফটোশুট নয়, পাশাপাশি মাঝেমধ্যেই নানা মজার রিল ভিডিয়ো পোস্ট করেন তিনি। মজাদার ভিডিও প্রথমে দেখা যাচ্ছে, দর্শনা দরজা খুলে ঘরের মধ্যে ঢুকে আসছেন। তারপর পোশাক বদলানোর জন্য প্রস্তুতি নিচ্ছেন, কিন্তু দেখলেন ঘরের মধ্যে কে যেন একটা বসে আছে।

এমন ভিডিও তো ঠিকই আছে কিন্তু আপনি কি জানেন সম্প্রতি দর্শনার একটি অসাধারণ ভিডিও শুট করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতি মতন সোশ্যাল মিডিয়ায় যেন আগুন জ্বলে গেছে। কালো রঙের সুইমিং সুট পরে নীল জল থেকে উঠে আসছে সুন্দরী দর্শনা। ৪০০০ লাইক পড়েছে ভিডিওটিতে এবং অনেকেই প্রশংসা করেছেন তার অসাধারণ সুন্দর চেহারার আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন দর্শনার অসাধারণ ভিডিও।