BollywoodHoop Plus

প্রথম ছেলের জন্মদিন নেই হুঁশ, চতুর্থ সন্তানকে নিয়েই ব্যস্ত সইফ আলি খান!

ঘরে নতুন সদস্য আসায় বড় ছেলেকে প্রায় ভুলতে চলেছেন সইফ আলি খান। অন্তত নেট জনতা তাই মনে করছে। আজ ছিল সইফ আলি খানের বড় ছেলের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় ছেলেকে নিয়ে কোনো বার্তা তিনি দেননি। কোনো ছবিও তিনি পোস্ট করেননি। এদিকে করিনার ৪০ তম জন্মদিনে ধূমধাম করে বার্থডে কেক কেটে সেলিব্রেশনে মেতেছিলেন তিনি। এছাড়াও তৈমুরের জন্মদিন তিনি বেশ ধূমধাম করেই সেলিব্রেট করেছিলেন।

সারা আলি খানের থেকে প্রায় ৫ বছরের ছোট ইব্রাহিম আলি খান। মা অমৃতা ও দিদি সারার সঙ্গে ইব্রাহিমের থাকা খাওয়া পড়াশুনো সবটা। ইব্রাহিম হওয়ার কিছু বছর পরেই অমৃতাকে ডিভোর্স দেন সইফ। এর অনেক বছর পর করিনা কাপুরকে বিয়ে করেন তিনি।

দিদি সারা আলি খান যে শুধু তার দিদি এমনটা নয়, খুব ভালো পার্টনার সে। যেমন সুন্দর কফি বানিয়ে দেয়, তেমন একসঙ্গে সুইমিং, একসঙ্গে একই থালায় খাওয়া থেকে মজা – সবটাই চলে একইসঙ্গে। সারা নিজেও তার ভাই ইব্রাহিমের উদ্দেশ্যে বার্থডে উপহার রাখেন সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে করিনা কাপুর তিনিও তার ইনস্টাগ্রাম স্টোরিতে ইব্রাহিমের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান।

সইফ কোথায়? পিতৃত্বকালীন ছুটিতে তিনি রয়েছেন। চলছে ছোট ছেলের দেখভাল, পাশাপাশি করোনা ভ্যাকসিন নেওয়ার পালা। উনি বেছে বেছে ঠিক আজকের দিনেই করোনা ভ্যাকসিন নিতে ছোটেন। তাহলে কি উনি ছেলের জন্মদিন ভুলে গেলেন? নাকি গোপনে সেলিব্রেশন করে নিয়েছেন?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo