whatsapp channel

Nusrat Jahan: কাঁধ থেকে খুলে পড়ছে জ্যাকেট, ফের চর্চায় ‘হট মাম্মা’ নুসরত

টলিউড সুন্দরী নুসরত জাহান বর্তমানে বাংলা বিনোদন জগতের সবথেকে বড় চর্চিত অভিনেত্রী। ব্যাক্তিগত ও পেশাগত সকল বিষয়েই তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। নুসরত পুত্র ঈশানের পিতৃপরিচয় নিয়ে শুরু থেকে নানা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউড সুন্দরী নুসরত জাহান বর্তমানে বাংলা বিনোদন জগতের সবথেকে বড় চর্চিত অভিনেত্রী। ব্যাক্তিগত ও পেশাগত সকল বিষয়েই তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। নুসরত পুত্র ঈশানের পিতৃপরিচয় নিয়ে শুরু থেকে নানা জল্পনার সৃষ্টি হয়েছিল। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর বারবার উঠে এসেছিল একটাই প্রশ্ন, এই সন্তানের পিতা কে? এই বিষয়ে নানা প্রশ্নের মুখেও পড়তে হয় তাঁকে। কিছুদিন আগেই এতো দিনের জল্পনার অবসান ঘটান অভিনেত্রী। ঈশানের জন্ম শংসাপত্রে পিতার পরিচয় হিসেবে লেখা হয় অভিনেতা যশ দাশগুপ্তের নাম।

Advertisements

সামাজিক মাধ্যমে খুবই সক্রিয় এই অভিনেত্রী। নিত্যদিন নিত্যনতুন রূপে নিজেকে ধরা দেন মানুষের কাছে। মা হওয়ার পরও বজায় রেখেছেন সেই ধারা। প্রায়ই তাঁকে নতুন লুকে ছবি শেয়ার করতে দেখা যায় তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে। রবিবার দুপুরে আবারও একটি ছবি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। সবুজ রঙের পোশাকের ওপর জিন্সের জ্যাকেটে উষ্ণময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই বহু নেটিজেন পছন্দ করেছেন ছবিটি।

Advertisements

সম্প্রতি নুসরত পুত্রের জন্য একগুচ্ছ উপহার পৌঁছে গেল অভিনেত্রীর বাড়িতে। উপহারের একঝলক ইনস্টাগ্রাম স্টোরিতে সকলের সাথে ভাগ করে নেন অভিনেত্রী। উপহারগুলির মধ্যে রয়েছে বেশ কয়েকটি জামা, মোজা, শ্যাম্পু এবং আরও অনেক কিছু। উপহারের বাক্সে নুসরাত পুত্র ঈশানের নাম লিখে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তীর ম্যানেজার রুদ্রদীপ বন্দোপাধ্যায় এবং ঋত্বিকা খাটুয়া।

Advertisements

শীঘ্রই শুটিংয়ে ফিরতে চলেছেন নুসরাত জাহান। সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ছবিতে তাঁকে মুখ্য চরিত্রে দেখা যাবে। এই ছবিতে তাঁর সাথে জুটি বাঁধছেন অভিনেতা সোহম চক্রবর্তী। নুসরত-সোহমের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায় এবং সোমরাজ মাইতিকে। গল্পের কাহিনীতে দেখা যাবে সোহম, সুস্মিতা এবং সোমরাজ তিনজনই খুব ভালো বন্ধু এবং সম্ভ্রান্ত পরিবারের ছেলে-মেয়ে। চাকরির অভাবে ছোট-ছোট পকেটমারি করতে শুরু করেন তাঁরা। সেই সময় চুরি যায় এক কালীমূর্তি। সেই মূর্তির সন্ধানকে কেন্দ্র করে সম্পর্ক গড়ে ওঠে সোহম এবং নুসরতের মাঝে। কাহিনীতে সোহম এবং নুসরতের চরিত্রের নাম ‘অনীশ’ ও ‘রাকা’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo
Advertisements
Avatar