whatsapp channel
Bengali SerialHoop Plus

Anjana Basu: শরীরে বাসা বেঁধেছে একাধিক জটিল রোগ, বাঁচার আশা ছেড়ে দিয়েছিলেন অঞ্জনা বসু

অঞ্জনা বসু (Anjana Basu) ফিল্ম ও ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়। গত বছর ‘পিলু’-তে তিনি ছিলেন মণিমা। সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে অঞ্জনা অভিনীত ফিল্ম ‘দিলখুশ’। কিন্তু ছোট পর্দায় যথেষ্ট নিয়মিত অঞ্জনাকে প্রায় হঠাৎই আবারও অভিনয়ে দেখা যাচ্ছে না। ইন্ডাস্ট্রির অত্যন্ত দক্ষ ও সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম অঞ্জনা আবারও অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর অসুস্থতার বীজ বপন করেছিল করোনা। সেই সময় একরকম তাঁর বাঁচার আশা ছিল না বলে জানালেন অঞ্জনা।

প্রকৃতপক্ষে, করোনা অতিমারী থেকে সুস্থ হয়ে উঠলেও সহজেই ক্লান্তি এসে যায় বেশি কাজ করলে। অর্থাৎ এই অসুখের প্রভাব সুদূরপ্রসারী। অঞ্জনার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। পর পর দুই বার করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। অঞ্জনা জানালেন, দ্বিতীয়বার করোনার সাথে তাঁর শরীরে থাবা বসিয়েছিল ডেঙ্গি। ফলে ফুসফুস ও কিডনিতে পড়েছে অত্যন্ত খারাপ প্রভাব। অঞ্জনার সুগার ছিল না। কিন্তু করোনার পর তাঁর শরীরে বাসা বেঁধেছে ডায়াবেটিসও। পাশাপাশি জরায়ুতে একটি বিশাল আকারের টিউমার হয়েছিল যা দ্রুত অপারেশন করতে হয়েছিল অঞ্জনাকে। বাঁচার আশা ছেড়ে দিয়েছিলেন সকলেই। কিন্তু অসুখের সাথে লড়াই করে আবারও ফিরে এসেছেন অঞ্জনা। ডায়াবেটিস থাকলেও তিনি পুরানো জীবনে ফিরতে পারছেন বলে ঈশ্বরকে ধন্যবাদ দেন অভিনেত্রী।

তবে একটানা ধারাবাহিকে অভিনয় করছেন না অঞ্জনা। মাঝে কিছুদিন বিরতি তাঁকে নিতেই হচ্ছে স্বাস্থ্যের কারণে। শুধু অঞ্জনা নন, করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হলেও প্রায় প্রত্যেকেই এই ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছেন। তবে অধিকাংশ ক্ষেত্রেই রয়েছে কো-মর্বিডিটি যা করোনার ক্ষেত্রে যোগ করেছে নেতিবাচক প্রভাব।

আগামী দিনে আবার শুটিং ফ্লোরে দেখা যাবে অঞ্জনাকে। তিনি জানিয়েছেন, একটি ধারাবাহিকের জন্য তাঁর লুক সেট হয়ে গিয়েছে। তবে এখনও শুটিং শুরু হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Anjana Basu (@anjana_basu)

whatsapp logo